parbattanews bangladesh

রোয়াংছড়িতে চোলাই মদ বিক্রয়ের অপরাধে আটক ৪

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানে রোয়াংছড়িতে যৌথ বাহিনীর অভিযান চালিয়ে চোলাই মদ বিক্রয় এবং তৈরি করা অপরাধে ৩ যুবক এবং ১মহিলাকে আটক করেছে যৌথ বাহিনী।

সোমবার (২০ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী ও আর্মি ক্যাম্পের লেফটেন্যান্ট ফারহান এর নেতৃতে যৌথ বাহিনীর রোয়াংছড়ি বাজার পাড়ায় এলাকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণের লক্ষ্যে অভিযান চালায়।

এসময় চোলাই মদ ও মদ তৈরি সরঞ্জামসহ ১ মহিলা ও ৩ যুবকের আটকসহ চোলাই মদ উদ্ধার করেন যৌথ বাহিনী। তবে কত পরিমাণে চোলাই মদ উদ্ধার করেছে তা বিস্তারিত জানা যায়নি। আটককৃতরা হচ্ছে রোয়াংছড়ি বাজার পাড়ায় বাসিন্দা সন্তোষ তঞ্চঙ্গ্যা স্ত্রী বিশাখা তঞ্চঙ্গ্যা (৫৫), সন্তোষ তঞ্চঙ্গ্যার ছেলে জগদীশ তঞ্চঙ্গ্যা (৩৫), একই গ্রামের বাসিন্দা ক্যাইথোয়াইঅং মারমা’র ছেলে উথোয়াইসিং মারমা এবং একজনের নাম পাওয়া যায়নি।

বিশাখা তঞ্চঙ্গ্যা ও জগদীশ তঞ্চঙ্গ্যাকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিসেট্রট ও রোয়াংছড়ি উপজেলায় নির্বাহী অফিসার মো. দিদারুল আলম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯৯০ ও ২৬ এর ধারা বিশাখা তঞ্চঙ্গ্যাকে অর্থ দণ্ড প্রদান করেন এবং জগদীশ তঞ্চঙ্গ্যাকে ৫দিনের কারাদণ্ড ও অর্থ দণ্ডসহ উভয়কে সাজা প্রদান করা হয়।

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনার মধ্যেদিয়ে জব্দকৃত চোলাই মদ ও সরঞ্জামদি ধ্বংশ করা হয়।

রোয়াংছড়ি থানা এসআই তরুন সূত্রে জানা গেছে উথোয়াইসিং মারমাসহ আরও ১জন আসামীর বিরুধে এখনো মামলা হয়নি।