রোয়াংছড়িতে ঘুর্ণিঝড় রোয়ানু ক্ষতিগ্রস্তদের মাঝে নগ টাকা ও চেক বিতরণ


R pic 02.08

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়িতে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক আয়োজিত জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে ঘুর্ণিঝড় রোয়ানু ক্ষতিগ্রস্তদের মাঝে নগ টাকা ও চেক বিতরণ করেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার বান্দরবান জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কিরণ শঙ্কর বিশ্বাস সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সমাজসেবা অধিদপ্তরের আহ্বায়ক ও বান্দরবান জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা।

মোট ৩১ জন শিক্ষার্থীর মাঝে নগত অর্থ ও চেক বিতরণ করা হয়। প্রাথমিক প্রতিবন্ধি শিক্ষার্থীকে ৫০০ টাকা, মাধ্যমিক শিক্ষার্থীকে ৬০০ টাকা, উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীকে ৭০০ টাকা এবং স্নাতক শিক্ষার্থীকে ১ হাজার ২০০ টাকা করে নগদ চেক ও টাকা বিতরণ করেন প্রধান অতিথি কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন বর্তমানের আওয়ামী লীগ সরকার বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতা, প্রতিবন্ধি শিক্ষার্থী ভাতা এবং দলিত শ্রেণি ভাতাসহ প্রদান করেছে। প্রাথমিক স্তর থেকে শুরু করে স্নাতক পড়া ছাত্রীকেও উপবৃত্তি প্রদান করেন এ সরকার। পরে বিতরণ শেষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ পরিচালিত রোয়াংছড়ি সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালে ছাত্রীবাসকে পরিদর্শন করে আরেকটি দোতলায় ছাত্রীবাস নির্মাণে উদ্যোগ নিয়ে হবে বলে জানিয়েছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *