রোহিঙ্গা সমস্যা মোকাবেলায় বিএনপি না থাকলেও সমস্যা নেই: ওবায়দুল কাদের


কক্সবাজার প্রতিনিধি:

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা সমস্যা মোকাবেলায় বিএনপি না থাকলেও সমস্যা নেই। কারণ এই ইস্যুটি এখন জাতীয় ঐক্য হয়ে গেছে। আমরা বিপন্ন রোহিঙ্গাদের সাহায্য করতে এসেছি, লোক দেখানো তামাসা করতে আসিনি। রোহিঙ্গা সংকট যতদিন আছে, আওয়ামী লীগ সরকার ততদিন তাদের পাশে থাকবে।

এ মুহুর্তে বড় চ্যালেঞ্জ সেনিটেশন, তাই দশ হাজার সেনিটারী ল্যাট্রিন এ মুহুর্তে দরকার জানিয়ে মন্ত্রী দেশি বিদেশি এনজিওকে এ বিষয়ে গুরুত্বের সাথে কার্যকর ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।

তিনি বলেন, বিএনপি রোহিঙ্গা ইস্যুর সমাধান চায় না। তারা রোহিঙ্গা ইস্যু নিয়ে তামাসা করতে চায়। ঢাকায় এসি রুমে বসে সরকারের সমালোচনা করা ছাড়া আর তো করার নেই।

বুধবার (২৭ সেপ্টেম্বর)  বেলা ১১টার দিকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে বিএমএ ও সচিব পরিচালিত মেডিকেল কেন্দ্র পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন। মন্ত্রী পরে আওয়ামী লীগের পক্ষ থেকে থাইখালীতে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এসময় যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সচিব সভাপতি ডা. মাহবুবুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ সহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *