রোহিঙ্গা বিষয় এখন সারা বিশ্বের বিরাট সমস্যা: উখিয়ায় সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

উখিয়া প্রতিনিধি:

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন রোহিঙ্গা বিষয় এখন সারা বিশ্বের বিরাট সমস্যা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক সেবায় এগিয়ে এসে বিপন্ন রোহিঙ্গাদেরকে বাংলাদেশে আশ্রয় দিয়ে বিশ্বের পরিমন্ডলে প্রসংশা কুড়িয়েছে। প্রধানমন্ত্রী জাতিসংঘে ভাষণের পর বিশ্ব নেতারা এক কাতার হয়ে রোহিঙ্গা সমস্যা সমাধানে মিয়ানমারকে চাপ প্রয়োগ অব্যাহত রেখেছে। যতদিন সমস্যা সমাধান না হবে ততদিন সরকার নির্যাতিত রোহিঙ্গাদের পাশে থাকবে এবং সবধরণের সেবা দিয়ে যাবে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে স্যানেটেশন কার্যক্রম  উদ্বোধন কালে সেতু মন্ত্রী আরো বলেন, রোহিঙ্গাদেরকে নাগরিকত্ব দিয়ে সে,দেশে  ফিরিয়ে নিতে আর্ন্তজাতিক সস্মপ্রদায়কে ভুমিকা রাখতে হবে।

স্যানেটেশন কার্যক্রম উদ্বোধন কালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, স্থানীয় সাংসদ সদস্য, জেলা প্রশাসক, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

এর আগে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ঘুমধুমে রোহিঙ্গা শরনার্থীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন