রোববার কাপ্তাই মিতিঙ্গাছড়ি পাড়াকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী


কাপ্তাই প্রতিনিধি:

রোববার (২১ জানুয়ারি) সকাল ১০টায় কাপ্তাই উপজেলার মিতিঙ্গাছড়ি পাড়াকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, ২২ লাখ টাকা ব্যয়ে মিতিঙ্গাছড়ি এলাকায় পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক নির্মিত এবং ইউনিসেফ ও পাড়াবাসীর সহযোগিতায় চারহাজারতম নতুন পাড়াকেন্দ্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করাবেন। সুন্দর মনোরম পরিবেশে নির্মাণ করা হয়েছে এ পাড়া কেন্দ্রটি।

পাড়াকেন্দ্র নির্মাণ করার জন্য জমি প্রদান করেন রেনু মার্মা। এ কেন্দ্রটি ১৩ মে ১৯৯৮ সালে বেড়া দিয়ে নির্মিত করা হয়। বর্তমানে বাইশ লাখ টাকা ব্যয়ে পাকা করাসহ উন্নয়ন কার্যক্রম করা হয়েছে।

এছাড়া জানা যায়, ওই মিতিঙ্গাছড়ি পাড়াকেন্দ্রে  সকাল ৮টা থেকে ১০টা পর‌্যন্ত শিশুদের প্রাক-প্রাথমিক শিক্ষা, স্বাস্থ্য, সচেতনতা ও টিকা দেয়াসহ বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কার্যক্রম করা হয়।

নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম জানান, প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এ পাড়াকেন্দ্র উদ্বোধন করবেন।

এ সময় উপস্থিত থাকার কথা রয়েছে উষাতন তালুকদার এমপি, সংরক্ষিত মহিলা আসনের ফিরোজা বেগম চিনু এমপি, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, রাঙ্গামাটি জেলা প্রশাসক মানজারুল মান্নানসহ পার্বত্য উন্নয়ন বোর্ড ও ইউনিসেফের উর্ধ্বতন কর্তৃপক্ষ এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *