রুট পরিবর্তন করেও পুলিশের হাতে ধরা পানছড়ির দুই ইয়াবা ব্যবসায়ী


unnamed (1) copy

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ইয়াবা চক্র রুট পরিবর্তন করেও শেষ রক্ষা পেলনা। বৃহস্পতিবার সাত সকালে পানছড়ি থানা পুলিশের হাতে ৩০ পিস ইয়াবাসহ ধরা পড়েছে দুইজন আর পালিয়েছে ৬জন।

আটক দুইজন উপজেলার পানছড়ি বাজারের বাসিন্দা আব্দুল আজিজের ছেলে আজগর আলী ও নকুল মাষ্টার টিলার মৃত আনোয়ার আলীর ছেলে সিরাজুল ইসলাম। দু’জনই প্রতিষ্ঠিত ইয়াবা সেবনকারী খুচরা বিক্রেতা ৬ মাস জেল খাটা ও বিভিন্ন মামলার আসামি।

জানা যায়, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে গোপন সংবাদের মাধ্যমে এসআই নজরুল, এএসআই সমর বড়ুয়া, ওয়াসিম আকরাম ও সাঈদের নেতৃত্বে পুলিশের একটি দল ইয়াবা পাচারের নতুন রুট মোল্লাপাড়া-শান্তিপুর সড়কে অবস্থান নেয়। সকাল ৫টার দিকে জিয়ানগর সংযোগ সড়কে দ্রুতগামী দু’টি মোটর সাইকেল আসা মাত্রই তাদের ধাওয়া করে দু’জনকে আটক করলেও আরেকটি মোটর সাইকেল পালিয়ে যায়।

এ সময় আজগর আলীর প্যান্টের পকেটে থাকা ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পানছড়ি থানা অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, রুট পরিবর্তন করেও তারা পুলিশের চোখে ফাঁকি দিতে পারে নি। এ ব্যাপারে এসআই নজরুল বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে অত্র থানায় একটি মামলা রুজু করে। পানছড়ি থানার মামলা নং-০১।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *