রাষ্ট্রীয় সফর শেষে জনগনের ভালবাসায় স্নিগ্ধ হলেন হলদিয়ার চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম


উখিয়া প্রতিনিধি:

ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডে ৮ দিনের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরে জনগণের ভালবাসায় সিন্ধ হলেন উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম। রবিবার (০৫ আগস্ট) কক্সবাজার বিমানবন্দরে পৌছলে হাজার হাজার জনতা বিশাল গাড়িবহর নিয়ে শো-ডাউন করে তাকে সংবর্ধিত করা হয়।

ওই সময় উখিয়া টেকনাফ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমকে দলীয় নেতা কর্মী, সচেতন নাগরিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সর্বস্থরের জনগণ নৌকার প্রতীক তুলে দেন।

এর আগে তিনি বে-সরকারি একটি বিমান যোগে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করলে কক্সবাজার সদর- রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এগিয়ে এসে চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমকে বরণ করে নেন।

উখিয়া উজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও শহীদ এটিএম জাফর আলমের ছোট ভাই হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম ৮ দিনের রাষ্ট্রীয় সফরের গত ২৪ জুলাই ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডে যাত্রা করেন। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আমন্ত্রনে তিনি সফর কালে দু’দেশে বিভিন্ন আর্ন্তজাতিক সেমিনার ও কর্মশালায় অংশ নেন।

এদিকে রাষ্ট্রীয় সফর শেষে দেশের ফেরার কথা শুনে নির্বাচনী এলাকার সম্মানিত ভোটার, দলীয় নেতা কর্মী, শুভাকাংখী এবং জনপ্রতিনিধি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমকে বরণ ও সংবর্ধনা দেওয়ার জন্য বিশাল শো- ডাউনের আয়োজন করে । অসংখ্য গাড়ি বহর নিয়ে বিমানবন্দরে গিয়ে তাকে বরণ করেন।

চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম সোনার পাড়া, সোনাইছড়ি, জালিয়া পালং, রুমখাঁ মনির মার্কেট, কোর্টবাজার, বটতলী, ধুরুমখালী, গোরামিয়া গ্যারেজ সহ বিভিন্ন ষ্টেশনে জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় রাস্তার ধারে শত শত জনগণ ও নারী- পুরুষ তাকে হাত নেড়ে অভিবাধন জানান।

বিকেলে মরিচ্যা ষ্টেশনে এক নাগরিক সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি হিসেবে চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম বলেন, আপনারা আজ আমাকে যে ভাবে সম্মানিত করেছেন আমি আজীবন আপনাদের কাছে ঋণী হয়ে থাকবো।

তিনি আরো বলেন, আমি যতদিন বেঁচে থাকবো মানুষের সেবা সহ ন্যায় বিচার নিশ্চিত করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো। বিশেষ করে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঘোশিত ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে ও দারিদ্র নির্মূল কর্মসূচী বাস্তবায়ন করতে অবহেলিত গ্রামে গঞ্জে উন্নয়ন করে চেহেরা পাল্টিয়ে দেওয়া হবে।

চেয়ারম্যান অধ্যক্ষ শাহআলম ইউনিয়ন পরিষদের পৌঁছলে পরিষদের মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার গণ তাকে শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

নিউজটি উখিয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *