রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশনের উদ্যোগে স্বাধীনতা দিবসে ব্লাড গ্রুপিং নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত


রামু প্রতিনিধি:

রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ব্লাড গ্রুপিং নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ রামু কলেজ ক্যাম্পাসে আয়োজিত এ অনুষ্ঠানে প্রায় ১ হাজার ছাত্র-ছাত্রীর ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়। ওইদিন সকালে ব্লাড গ্রুপিং নির্ণয় ক্যাম্প উদ্বোধন করেন রামু উপজেলা নির্বাহী অফিসার মোহাং শাজাহান আলি।

রামু উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাজাহান আলি বলেন, মহান স্বাধীনতা দিবসে দেশপ্রেম ও মানবতার কল্যাণে সাড়া দিয়ে রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশনের ব্লাড গ্রুপিং নির্ণয় ক্যাম্পেইন আয়োজন সত্যিই প্রসংশনীয়। এভাবে মানুষের পাশে দাঁড়ালেই ছাত্র-যুব সমাজ নিজেদের আদর্শিক মানুষ হিসেবে গড়ার পাশাপাশি দেশকেও এগিয়ে নেবে।

ব্লাড ডোনার্স এসোসিয়েশনের এডমিন নুরুল হুদা জানান, রক্তদানে রামুর মানুষকে সচেতন করার উদ্দেশ্যে রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশনের উদ্যোগে ব্লাড গ্রুপিং নির্ণয় ক্যাম্প আয়োজন করা হয়েছে। রামুর সমাজ সচেতন সব মহলের সহযোগিতা পেলে এ উদ্যোগ আরও প্রসার লাভ করবে।

এডমিন সাইদুল হক সাইদ জানান, আর্ত মানবতার সেবায় রক্তদান এবং অসহায় মানুষের জন্য রক্ত যোগাড় করাই রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশনের মূল লক্ষ্য। সিটিজি ব্লাড ব্যাংক ও রামুর অন্যতম সংগঠন মৈত্রী-২ এর সদস্যরা এ ক্যাম্পেইন আয়োজনে সার্বিক সহযোগিতা দিয়েছেন।

মৈত্রী-২ এর সভাপতি খোরশেদ আলম জানান, রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশনের ব্লাড গ্রুপিং নির্ণয় ক্যাম্প একটি সময়োপযোগী উদ্যোগ। এ ধরনের আয়োজনে মৈত্রী-২ এর পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হবে।

জানা গেছে, ২৯ মার্চ (বৃহস্পতিবার) রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের গজালিয়া নামক প্রত্যন্ত এলাকায় রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশনের উদ্যোগে আরও একটি ব্লাড গ্রুপিং নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *