রামুর রমিজ হত্যা মামলার প্রধান আসামি মুবিনুল গ্রেফতার


রামু প্রতিনিধি:

রামুর জোয়ারিয়ানালা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক রমিজ আহমদ হত্যা মামলার প্রধান আসামি মুবিনুল হককে গ্রেফতার করেছে পুলিশ।

রামু থানার ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (১৩ জুলাই) ভোরে কুমিল্লা জেলার ক্যান্টনমেন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

ওসি মিজানুর রহমান ছাড়াও রামু থানার উপ-পরিদর্শক প্রভাত, উপ-পরিদর্শক মুহসিন এ অভিযানে অংশ নেন। গ্রেফতারকৃত মুবিনুল হক জোয়ারিয়ানালা উত্তর মিঠাছড়ি উত্তর পাড়া এলাকার নজির আহমদের ছেলে।

বহুল আলোচিত রমিজ আহমদ হত্যা মামলার প্রধান আসামি মুবিনকে গ্রেফতারের খবরে এলাকার জনসাধারণ উল্লাস প্রকাশ করেছে।

রামু থানার ওসি মিজানুর রহমান রমিজ হত্যা মামলার প্রধান আসামি মুবিনুল হককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, হত্যাকান্ডের পর থেকে পুলিশ মুবিনসহ সকল আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। পর্যায়ক্রমে সকল আসামি গ্রেফতার করা হবে।

উল্লেখ্য গত ১ জুলাই রাতে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি আশকরখিল কালুর দোকান স্টেশনে গ্রাম্য শালিস চলাকালে স্বেচ্ছাসেবক লীগ নেতা রমিজ আহমদকে ছুরিকাঘাত করা হত্যা করা হলে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত রমিজ আহমদের ছোট ভাই ছাবের আহমদ বাদী হয়ে গত ৪ জুলাই ৭ জনকে আসামি করে রামু থানায় মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *