রামুর ঐতিহ্যবাহি কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী উৎসব বৃহস্পতিবার


 

রামু প্রতিনিধি:

রামু উপজেলার ঐতিহ্যবাহি কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী উৎসব আগামী বৃহস্পতিবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হবে। উৎসবকে বর্ণাঢ্য করতে চলেছে নানান আয়োজন। দিনব্যাপী অনুষ্ঠানে অংশ নেবেন, দেশের বরেণ্য ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী, বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষক-কর্মচারিবৃন্দসহ এলাকার সর্বস্তুরের জনতা।

রজতজয়ন্তী উৎসব উদ্বোধন করবেন, কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হানিফ মিয়া মাস্টার। এতে প্রধান অতিথি থাকবেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি থাকবেন, একুশে পদকপ্রাপ্ত, বাংলা একাডেমির সাবেক পরিচালক, জাতিসত্ত্বার কবি মুহম্মদ নুরুল হুদা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম, রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি, রামু থানার ওসি একেএম লিয়াকত আলী, কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান শামসুল আলম, কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর বড়–য়া, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ, কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের শিক্ষানুরাগী সদস্য ওসমান সরওয়ার মামুন, দাতা সদস্য শহিদ উল্লাহ সিকদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় রজতজয়ন্তী উৎসব উদযাপন পরিষদের সভাপতি আবদুর রহিম। সঞ্চালনা করবেন কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় রজতজয়ন্তী উৎসব উদযাপন পরিষদের সদস্য সচিব ছাত্রনেতা মোহাম্মদ নোমান।

রজতজয়ন্তী উৎসব উদযাপন পরিষদের সভাপতি আবদুর রহিম এবং সদস্য সচিব মোহাম্মদ নোমান জানিয়েছেন,  কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের গৌরবের ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত রজতজয়ন্তী উৎসবকে ঘিরে পুরো এলাকায় বিরাজ করছে উৎসব আমেজ। সফল ও সুষ্ঠুভাবে এ অনুষ্ঠান আয়োজনে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীরাও কাজ করে যাচ্ছেন। অনুষ্ঠানে রয়েছে সকালে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এ উপলক্ষে একটি স্মরণিকা প্রকাশ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *