রামুতে ৫০ বিজিবির জব্দকৃত মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন মালামাল ধ্বংস


ramu-pic-11-09

রামু প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে ৫০ বিজিবির যৌথ অভিযানে জব্দকৃত ক্ষতিকর ও নিম্মমানের বিদেশী সিগারেটসহ বিভিন্ন মেয়াদ উত্তীর্ণ মালামাল ধ্বংস করা হয়েছে। অভিযান শেষে জব্দকৃত মেয়াদ উত্তীর্ণ মালামাল গুলো বিজিবি কক্সবাজার সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ তানভীর আলম খানের সভাপতিত্বে সকলের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

রোববার (১১ সেপ্টেম্বর) রামু ৫০ বর্ডার র্গাড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মনজুর ছিদ্দিকীর নেতৃত্বে রামু চৌমুহনী বাস ষ্টেশন ও ফকিরা বাজার, তেমুহনীসহ বেশ কয়েকটি স্থানে এ যৌথ অভিযান পরিচালনা করা হয়। এছাড়া অবৈধ পন্য বিক্রির দায়ে তেমুহনী ছৈয়দ ষ্টোর ৩০ হাজার ও চৌমুহনী সাদ্দাম স্টোরকে ১০ হাজার জরিমানা করা হয়।

এ সময় রামু উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নিকারুজ্জামান ও রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর,রামু প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম সেলিমসহ বিজিবি, পুলিশ, সাংবাদিক, বাজার কমিটির নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে রামু ৫০ বর্ডার র্গাড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মনজুর ছিদ্দিকী জানিয়েছেন যৌথ অভিযানে জব্দকৃত প্রায় ৩ লক্ষ টাকার মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন মালামাল ধ্বংস করা হয়েছে। এছাড়া মোবাইল কোর্টের মাধ্যমে ২টি দোকানে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আগামীতেও এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *