রামুতে সড়ক দূর্ঘটনায় আহত ব্যবসায়ি আজিজুর রহমানের ইন্তেকাল


রামু প্রতিনিধি:
রামুর বিশিষ্ট ব্যবসায়ী, চৌমুহনীস্থ জেসমিন ক্রোকারিজ এর স্বত্ত্বাধিকারী আজিজুর রহমান আজিজ (৫০) ঢাকা এ্যাপোলো হাসপাতালে লাইফ সাপোর্টে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৫ নভেম্বর) সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গত ১২ নভেম্বর রাতে রামু চৌমুহনী স্টেশনে একটি বেপরোয়া গতির মাইক্রোবাসের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। দূর্ঘটনার পর তাকে ঢাকা এ্যাপোলো হাসপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়। তাঁর মৃত্যুতে রামুর ব্যবসায়ীমহলে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে এক ছেলে রেখে গেছেন। বুধবার (২৬ নভেম্বর) বাদ জোহর রামু কেন্দ্রিয় জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

আজিজুর রহমানের বড় ভাই ব্যবসায়ি আবদুর রহমান জানিয়েছেন, চৌমুহনী ষ্টেশন থেকে একটি দ্রুতগামী মাইক্রোবাস (চট্টমেট্টো চ ১১-৩৩২০) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পার্কিং করা রামু লাইন পরিবহনের একটি বাসকে (কক্সবাজার ছ-১১-০০৮৫) ধাক্কা দেয়। এসময় তার ছোট ভাই আজিজুর রহমান ও মৌলানা মো. ইছহাক গুরুতর আহত হন। ঘটনার পর জনতা ঘাতক মাইক্রোবাসটি আটক করে এবং পরে রামু থানায় সোপর্দ করে।

আবদুর রহমান আরো জানান, তাঁর ভাইকে লাইফ সাপোর্টে রাখতে গিয়ে প্রতিদিন প্রায় ৬০ হাজার টাকা খরচ হয়েছে। এ পর্যন্ত প্রায় ১০ লাখ টাকার বেশী খরচ হয়েছে। অথচ মাইক্রোবাসটির মালিক পক্ষ এ পর্যন্ত আজিজুর রহমানের খোঁজ নেয়া দূরে থাক, পরিবারের সদস্যদের শান্তনা জানাতেও আসেনি। এমনকি চিকিৎসা চলাকালে অর্থ সংকটের বিষয়টি অবহিত করার পরও সাড়া দেয়নি।

দিকে ব্যবসায়ি আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, রামু চৌমুহনী ক্ষুদ্র বণিক সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নব নির্বাচিত সভাপতি অধ্যাপক রফিকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সজল বড়–য়া, সহ-সভাপতি রুহুল আমিন রকি, কার্যকরি সদস্য আজিজুল হক আজিজ, আজিজুল হক ও আবদুল গফুর। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজটি রামু বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *