রামুতে যুবককে ছুরিকাঘাত করে হত্যা


রামু প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাত করে যুবককে হত্যা করা হয়েছে। নিহত রবিউল হাসান বাবু (১৮) রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের উমখালী মৌজিমেরদ্বীপ এলাকার আবু তাহের এর ছেলে। শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল হাসান বাবুর স্বজনরা জানিয়েছেন, আগেরদিন রাতে পূর্ব উমখালী গনি সওদাগর পাড়ার আলী মদনের ছেলে জাফর আলমসহ স্থানীয় কতিপয় বখাটের সাথে রবিউলের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে ওই এলাকায় অবস্থান নেয় তারা।

শনিবার সকাল আটটার দিকে পেশায় কাঠমিস্ত্রি রবিউল হাসান বাবু কর্মস্থলে যাওয়ার সময় উমখালী ছিদ্দিকের দোকান স্টেশনে হামলার শিকার হন। হামলাকারীরা তার গলায়, পিঠে ও বুকের পাশে একাধিক ছুরিকাঘাত করে। মূমূর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর থেকে হামলায় নেতৃত্ব দেয়া জাফর আলম পলাতক হলেও তার দুভাইকে বেঁধে রেখেছে স্থানীয় ক্ষুব্দ জনতা। খবর পেয়ে রামু থানা পুলিশ ঘটনাস্থল দেখতে যায়।

চাকমারকুল ইউনিয়নের পরিষদের সদস্য সাহাব উদ্দিন জানিয়েছেন, নিহত রবিউল হাসানের মরদেহ বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে তাকে দাফন করার সিদ্ধান্ত নিয়েছে পরিবারের সদস্যরা। তিনি আরো জানান, সামান্য কথা কাটাকাটির জের ধরে স্থানীয় কিছু যুবক এ ঘটনা ঘটিয়েছে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *