রামুতে বিএনপি ও অঙ্গসংঠনের উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত


 

রামু প্রতিনিধি:

রামুতে বিএনপি ও অঙ্গসংঠনের উদ্যোগে ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি এসএম ফেরদৌস এর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফোরকান আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির উপদেষ্টা আখতারুল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেরাজ আহমেদ মাহিন চৌধুরী, সহ-সভাপতি ফয়সাল কাদের, আবুল আলা, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বশর বাবু, সহ সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন মেম্বার, প্রচার সম্পাদক শাহনুর উদ্দিন বাবু, দপ্তর সম্পাদক ফয়েজ উদ্দিন রাশেদ, রামু উপজেলা মহিলাদলের সভানেত্রী রাবেয়া বশরী, ফতেখাঁরকুল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজিজুল হক, শ্রমিকদল নেতা হামিদুল হক প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, উৎপাদন ও উন্নয়নশীল বাংলাদেশের রুপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ ও ৭ নভেম্বরের চেতনায় উদ্বুদ্ধ হয়ে জাতীয়তাবাদী দলকে আরো সুদৃঢ় করতে বিএনপি ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তুরের জনতা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *