রামুতে জেলা পরিষদের উন্নয়ন কাজ পরিদর্শনে প্রধান নির্বাহী কর্মকর্তা


রামু প্রতিনিধি:

রামুতে কক্সবাজার জেলা পরিষদের ১১নং ওয়ার্ডে নির্মাণাধিন ও সংস্কার কাজের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেছেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী খন্দকার জহিরুল ইসলাম। আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে তিনি রামুতে পৌঁছে উপজেলা পরিষদ সংলগ্ন কেন্দ্রিয় শহীদ নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শন করেন। পরে তিনি রামুর মণ্ডলপাড়ায় নির্মাণাধিন মসজিদ এবং রামু স্টেডিয়ামে নির্মানাধিন স্থায়ী মঞ্চ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাজাহান আলি, জেলা পরিষদের সদস্য ও রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মণ্ডল, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. সোহেল রানা, উপ-সহকারী প্রকৌশলী মো. সাইফুদ্দিন, মেসার্স ইউনুচ কন্সট্রাকশন এর স্বত্ত্বাধিকারী ইউনুচ খান উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার জহিরুল ইসলাম চলমান প্রকল্পগুলোর কাজের মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন বর্তমান সরকার অগ্রাধিকার ভিত্তিতে জনগুরুত্বপূর্ণ স্থাপনা নির্মাণ ও বিভিন্ন প্রকল্প সংস্কার করছে।

জেলা পরিষদের ১১নং ওয়ার্ডের সদস্য ও রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মণ্ডল জানান, নির্বাচিত হওয়ার পর থেকে এ ওয়ার্ডের ৪টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন হয়েছে। আগামীতে জনগুরুত্বপূর্ণ আরো অনেক প্রকল্প বাস্তবায়নের প্রক্রিয়া চলছে। আগামীদিনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি রামু বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *