রামগড় বাজারে বনানী টেলিকমে তালা ভেঙ্গে নগদ অর্থসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরি


unnamed copy

রামগড় প্রতিনিধি:

রামগড় বাজারের উপকন্ঠে মোবাইল ফোন সামগ্রীর বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান বনানী টেলিকমে ১৯ এপ্রিল রাতে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। চোরেরা নগদ টাকাসহ ১০ লক্ষাধিক টাকার মোবাইল সেট ও রিচার্জ কার্ডসহ বিভিন্ন সামগ্রী চুরি করে নিয়ে গেছে।

এ ঘটনায় বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে চোরেরা বনানী টেলিকমের সাটারের শক্তিশালী তালা ভেঙ্গে প্রতিষ্ঠানের ভিতরে ঢুকে। তারা ক্যাশ বক্সে রাখা নগদ টাকা এবং স্মার্ট ফোন সেট ও মোবাইল রিচার্জ কার্ডসহ বিভিন্ন মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যায়। চোরেরা চুরি করে যাওয়ার সময় সাটারে নতুন একটি তালা লাগিয়ে দেয়।

প্রতিষ্ঠানের পরিচালক মো. মঈন উদ্দিন সোহেল বলেন, বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠান খুলতে এসে দেখেন সাটারে নতুন একটি তালা লাগানো। পরে তালাটি ভেঙ্গে ভিতরে ঢুকে দেখেন ক্যাশ বক্সে রাখা নগদ ৪ লক্ষ ৭৮ হাজার ৯৭০ টাকা এবং শোকেস থেকে এক লক্ষ ৮৩ হাজার ২৮০ টাকা মূল্যের বিভিন্ন ব্রান্ডের দামী স্মার্ট মোবাইল ফোন সেট, দুই লক্ষ ৯০ হাজার ৯০০ টাকার মোবাইলের রিচার্জ কার্ড ও প্রায় ৬৫ হাজার টাকা মূল্যের জিপি মডেম, পেনড্রাইব, হেডফোন, মেমরি কার্ড ইত্যাদি চুরি করে নিয়ে গেছে।

এসময় চোরদের ফেলে যাওয়া দুটি কাপড়ের শপিং ব্যাগ পাওয়া যায়। এদিকে বাজারের প্রাণ কেন্দ্রে পুলিশ বক্সের অদূরে প্রধান সড়কের পাশের এ ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরির ঘটনা ছড়িয়ে পড়লে বাজারের ব্যবসায়ীসহ লোকজন খোঁজখবর নিতে ছুটে আসেন।

এ ঘটনায় ব্যবসায়ী মহলে আতঙ্ক ও ক্ষোভের সঞ্চার হয়েছে। বাজারে পুলিশ ও নৈশ প্রহরীদের দায়িত্ব পালন নিয়ে প্রশ্ন উঠেছে। এদিকে চুরির ঘটনার খবর পেয়ে রামগড় থানার সেকেন্ড অফিসার এসআই আনোয়ার হোসেন প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন। আলামত হিসেবে চোরের ফেলে যাওয়া ব্যাগ, তালা ইত্যাদি জব্দ করেছে পুলিশ।

এসআই আনোয়ার বলেন, পরিকল্পিতভাবে এ চুরির ঘটনা ঘটেছে। পুলিশ এ চুরির ঘটনায় জড়িতদের ধরতে তৎপরতা শুরু করেছে। বনানী টেলিকমের পরিচালক মো. মঈন উদ্দিন সোহেল বলেন, চুরির ঘটনায় মামলা রুজুর প্রস্তুতি নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *