রামগড়ে ১৪৬ বোতল ফেনসিডিল ও অটো রিকসাসহ আটক ৫


রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে সিএনজি চালিত অটো রিকসাযোগে পাচারকালে ১৪৬ বোতল ফেনসিডিলসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার(১ জুন) রামগড় পৌর এলাকার কমপাড়া থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার ফেনসিডিলের একটি বড় চালান পাচারের গোপন সূত্রে খবর পেয়ে রামগড় থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মোহাম্মদ হান্নানের নেতৃত্বে এএসআই রকি চন্দ্র সিংহ, সিদ্দিকুর রহমান ও বিপ্লব ঘোষসহ একদল পুলিশ পৌরসভার কমপাড়া এলাকায় ওৎ পেতে থাকে। দক্ষিণ গর্জনতলী হয়ে দ্রুত গতিতে আসা একটি সিএনজি চালিত অটো রিকসা খাগড়াছড়ি সড়কের কমপাড়ায় পৌঁছলে পুলিশ এটি আটক করে তল্লাশী চালায়। অটো রিকসার যাত্রী বসার সিটে বিশেষভাবে তৈরি করা বক্সের ভিতর থেকে ১৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

এসময়  অটো রিকসা থেকে দুই মাদক ব্যবসায়ী মকবুল হোসেন(৩৫), নুরুন্নবী(২৪) ও চালক নুরুন্নবী(২৫) কে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী চট্টগ্রাম থেকে আসা অপর দুই মাদক ব্যবসায়ী উত্তম চন্দ্র(৪৬) ও হারাধণ শর্মা জীবন(৪৭)কে রামগড় খাগড়াছড়ি সড়কের থলিবাড়ি এলাকা থেকে আটক করা হয়।

ওসি তারেক মোহাম্মদ হান্নান বলেন, দেশব্যাপী মাদক নির্মূল বিরোধী অভিযানের অংশ হিসেবে পুলিশ পাঁচ মাদক ব্যবসায়ীকে ফেনসিডিলসহ  গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তিনি জানান, মাদক বিরোধী অভিযানে এ পর্যন্ত  ১৫জনকে গ্রেফতার ও ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মো. ফরহাদ বলেন, তার সার্কেলে আওতাধীন রামগড় ও গুইমারা থানা এলাকা মাদকমুক্ত করতে পুলিশের এ  বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *