রামগড়ে সুকেন্দ্রাইপাড়া স্কুলকে লেপটপ প্রদান


20170321_143842-2 copy

রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড় পৌরসভায়  অবস্থিত  সুকেন্দ্রাইপাড়া সরকারী প্রাথমিক  বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুলের জন্য একটি লেপটপ প্রদান করেছেন স্কুলেরই প্রাক্তন ছাত্র ফিরোজ আহমেদ রানা।

মঙ্গলবার লেপটপ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা নির্বাহী অফিসার মো. আল মামুন মিয়া ও রামগড় পৌরসভার মেয়র মো. শাহ জাহান কাজী রিপন। সভাপতির বক্তব্য দেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো আবু ইউছুপ।

এছাড়া স্কুলের প্রধান শিক্ষিকা রওশন আরা চৌধুরি ও ঢাকাস্থ উইনকম সিস্টেমের মালিক ফিরোজ আহমেদ রানা বক্তব্য দেন। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী  অফিসার মো. আল মামুন মিয়া ফিরোজ আহমেদ রানার উদ্যোগের প্রশংসা করে বলেন, সমাজের অর্থ বিত্তশালীদের এভাবে এগিয়ে আসা উচিৎ।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, স্কুলে অনেক সমস্যা আছে, থাকবে। সব সমস্যা এক সাথে সমাধান করা সম্ভব না। সমস্যার মধ্যে থেকেই নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। শিশুদের মাতৃস্নেহে লেখাপড়া শিখাতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে মেয়র  মো. শাহ জাহান কাজী রিপন বলেন, প্রাক্তন ছাত্র হয়ে  স্কুলের প্রতি ফিরোজ আহমেদ রানার আন্তরিকতা ও ভালবাসার নিদর্শন হল লেপটপটি। তার এ দৃষ্টান্ত অন্যদের এ ধরণের কাজে অনুপ্রেরণা দেবে। তিনি স্কুলের কিছু সমস্যা সমাধানের উদ্যোগ নেবেন বলেও জানান। অনুষ্ঠানে স্কুলের অন্যান্য শিক্ষক শিক্ষিকা, পরিচালনা কমিটির সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *