রামগড়ে প্রতিপক্ষের হামলায় আহত ৪


রামগড় প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড়ে প্রতিপক্ষ গ্রুপের পৃথক দুটি হামলার ঘটনায় ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানান, শুক্রবার (২৭ এপ্রিল) বিকাল ৫ টার দিকে রামগড় হাই স্কুল মাঠে মো. সৈকত(১৭) নামে এক কিশোরকে ৩-৪ জন যুবক বেদম মারধর করে। এতে সে আহত হয়। লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আহত সৈকত রামগড় মাদ্রাসা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বলে জানাগেছে। তার স্বজনরা অভিযোগ করেন, হামলাকারী যুবকরা হাসপাতালে এসে দ্বিতীয় দফা তার ওপর হামলা চালিয়ে হাসপাতাল থেকে বের করে দেয়। তার ওপর হামলার কারণ জানাযায়নি।

অন্যদিকে, সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের পুরাতন অফিসে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছেন। এরা হচ্ছেন, মো. ইলিয়াস(২৮), সাইফুল ইসলাম(২৩) ও বাবু মারমা(২২)।

জানাযায়, বর্তমানে অটো রিকসা চালক সমিতির অফিস হিসেবে ভাড়া নেয়া আওয়ামীলীগের পুরাতন অফিস ঘরে তিনজন বসে আলাপ করছিলেন। সন্ধ্যা ৭টার দিকে প্রতিপক্ষের ৮-৯ জন যুবক আকস্মিকভাবে এসে তাদের ওপর হামলা চালায়। এতে তিনজনই গুরুতর আহত হয়। পরে লোকজন এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

অবস্থা গুরুতর বিধায় উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতেই তিরজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ইলিয়াসের পিতা রামগড় পৌরসভার কাউন্সিলর আবুল কাশেম অভিযোগ করেন, চিহ্নিত ওই যুবকরা তিন জনকে আহত করার পর দারোগাপাড়ায় তার বাসায়ও হামলা চালায়।

রামগড় থানার অফিসার ইনচার্জ তারেক মো. আব্দুল হান্নান জানান, হামলাকারি ও আহতরা পরষ্পর আত্মীয় স্বজন। পূর্ব কোন ঘটনার জের ধরে শুক্রবারের হামলা ঘটনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার রাত সাড়ে ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *