রামগড়ে পাজেপ’র উদ্যোগে ৩শ’ চাষীর মাঝে ১১ হাজার চারা বিতরণ


রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে রামগড় উপজেলার ৩শ জন চাষীর মধ্যে ১১ হাজার আম ও তেজপাতা গাছের চারা বিতরণ করা হয়।শনিবার উপজেলা অডিটরিয়ামে জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের নেতা মংশুইপ্রু চৌধুরী অপু প্রধান অতিথি হিসেবে চারাগুলো বিতরণ করেন।

উপজেলা কৃষি বিভাগের আয়োজনে এ উপলক্ষে অনুষ্ঠিত চারা বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মো. আল মামুন মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোস্তফা হোসেন, রামগড় হর্টিকালচার সেন্টারের উপ পরিচালক মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা নাছির উদ্দিন চৌধুরী, থানার অফিসার ইনচার্জ শরীফুল ইসলাম, সাবেক শিক্ষা কর্মকর্তা রামেশ্বর শীল, ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ৩শ জন চাষীর মধ্যে জনপ্রতি ২৫টি আম্রপালি আম ও ৫টি চেজপাতা গাছের চারা বিতরণ করেন।

এদিকে, জেলা পরিষদের পক্ষ থেকে পরিষদের সদস্য মংশুইপ্রু চৌধুরী রামগড় উপজেলা শিল্পকলা একাডেমির উন্নয়নের জন্য দুই লক্ষ টাকার একটি চেক উপজেলা নির্বাহি অফিসারের কাছে হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *