রামগড়ের এইচএসসি পরীক্ষার্থী নন্দন দেবতা পুকুরে স্নান শেষে লাশ হয়ে ফিরল


রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়িতে ট্রাকের চাপায় মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছে রামগড় সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী নন্দন ত্রিপুরা(১৮)। এ ঘটনায় মো. এরশাদ(মোহন) নামে তার এক বন্ধু আহত হয়েছে।

শুক্রবার(১৩এপ্রিল) মহালছড়ির ঐতিহ্যবাহি দেবতা পুকুরে স্নানোৎসবে যোগ দিতে গিয়ে তারা দুর্ঘটনার শিকার হয়। নিহত নন্দন কুমার ত্রিপুরা রামগড় পৌরসভার সুকেন্দ্রাইপাড়ার বাসিন্দা ও উপজেলা খাদ্য অফিসের কর্মচারি নবীন ত্রিপুরার ছেলে। আহত মোহন একই এলাকার ফটিক মিয়ার ছেলে। মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো. জোবায়েরুল হক খবরটি নিশ্চিত করেছেন।

জানাযায়, দেবতা পুকুরে স্নান শেষে নন্দন ত্রিপুরা ও তার বন্ধু মোহন শুক্রবার বেলা ২টার দিকে মহালছড়ির মাইচ্ছড়ি পুলিশ ক্যাম্পের সন্মুখে রাস্তার পাশে মোটর সাইকেলে বসে বিশ্রাম নিচ্ছিল। এসময় অদূরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক  আকস্মিকভাবে এসে তাদের উপর উঠে যায়। এতে দুই বন্ধু আহত হয়। আশেপাশে লোক তাৎক্ষণিকভাবে এসে  ট্রাকের নিচ থেকে আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।  হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার নন্দন কুমার ত্রিপুরাকে মৃত ঘোষণা করেন। আহত মোহন বর্তমানে খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

মহালছড়ি থানার ওসি জোবায়েরুল হক জানান, ঘাতক ট্রাকটি(চট্ট মেট্টো জ ১১-১৪৩৯) দীঘিনালা থেকে লোকজন নিয়ে দেবতা পুকুরে ভাড়ায় আসে। চালক অন্য কোথায় গেলে কোন স্টাফ বা অন্য কেউ চালকের সিটে উঠে গাড়িটি স্ট্যার্ট দেয়া মাত্রই অদূরে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলের উপর হামলে পড়ে। এতে নন্দন ও মোহনসহ মোটরসাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়ে।

ওসি আরও জানান, দুর্ঘটনার সাথে সাথে ট্রাকের চালকসহ অন্যান্যরা পালিয়ে গেছে। ঘাতক ট্রাক ও দুমড়ে মুচড়ে যাওয়া মোটর সাইকেলটি পুলিশের হেফাজতে আনা হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে নিহত নন্দনের অভিভাবককে থানায় মামলা দায়েরের পরামর্শ দেয়া হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

নিহত নন্দনের স্বজনরা জানায়, দেবতা পুকুরে স্নান উৎসবে যোগ দিতে শুক্রবার সকালে একটি মোটর সাইকেল নিয়ে নন্দন ও তার বন্ধু মোহন মহালছড়ি গিয়েছিল।

অপরদিকে, মাটিরাঙ্গার সাপমারা ব্রিজ এলাকায় শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে  ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে লিটন চাকমা (১৯) নামে চাঁদের গাড়ির এক হেল্পার নিহত হয়।  জানাযায়, শান্তি পরিবহণের একটি যাত্রীবাহি বাসকে ওভার টেক করার সময় লিটন চাকমা কলা বোঝাই জিপ গাড়ি থেকে রাস্তার উপর  ছিটকে পড়ে। এসময় পিছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এ সময় তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।  নিহত লিটন পানছড়ির জগন্নাথপাড়া গ্রামের ফুলময় চাকমার ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *