রাতভর পুলিশি অভিযান উপেক্ষা করে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

রাতভর পুলিশের অভিযান উপেক্ষা করে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। সরকার বিএনপিকে নিচিহৃ করতে ফরমায়েশি রায়ের মাধ্যমে গ্রেনেড হামলা মামলায় তারেক জিয়াসহ বিএনপির শীর্ষ নেতাদের সাজা দিয়েছে বলে সমাবেশ থেকে অভিযোগ করেন বিএনপির নেতৃবৃন্দ।

কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলা রায়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ শীর্ষ নেতাদের সাজা দেওয়ার প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে বৃহস্পতিবার(১১ অক্টোবর) বেলা ১১টায় খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বর থেকে মিছিলটি বের হয়ে গণপূর্ত অধিদপ্তরের সামনে সমাবেশের আয়োজন করে।

আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা ও জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল।

সমাবেশে বক্তারা ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলা রায়কে গণভবনের ইচ্ছার প্রতিফলন দাবী করে বলেন, এই রায় রাজনৈতিক উদ্দেশ্যমূলক ও ক্ষমতাসীন দলের প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এই রায় দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, আব্দুর রব রাজা, অর্থ সম্পাদক মুফিজুর রহমান, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক একরাম হোসেন রানা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন নুর ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক নীলপদ চাকমাসহ প্রতিটি ইউনিটের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *