রাজা পালং দক্ষিণ ইউনিয়ন বিএনপির কমিটি গঠিত


উখিয়া প্রতিনিধি:

জাতীয়তাবাদী দল (বিএনপি) উখিয়ার রাজা পালং দক্ষিণ সাংগঠনিক ইউনিয়ন শাখার দ্বি- বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন শনিবার (২৮ জুলাই) বিকেলে সাবেক সংসদ সদস্যের বাস ভবণে অনুষ্ঠিত হয়েছে।

ওই সম্মেলনে প্রধান অতিষ্ঠি ছিলেন, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী। উখিয়া বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী, জেলা বিএনপির সদস্য এম. বাদশা মিয়া চৌধুরী উখিয়া বিএনপিরসহ সভাপতি অধ্যাপক তহিদুল আলম তহিদ ও প্রবীণ বিএনপি নেতা জালাল আহমদ চৌধুরী।

বক্তব্য রাখেন, মেম্বার মির শাহেদুল ইসলাম রুমেল, মোহাম্মদ শাহ্ জাহান আলী ও উপজেলা  যুবদলের সভাপতি আহসান উল্লাহ প্রমুখ। এ সময় ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও কাউন্সিলারগণ উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে কাউন্সিলাদের মতামতের ভিত্তিতে সর্ব সম্মতিক্রমে মোহাম্মদ শাহ্ জাহান আলীকে সভাপতি, মিজানুর রহমান সিকদারকে  সিনিয়রসহ সভাপতি, নুরুল আমিন সিকদারকে সাধারণ সম্পাদক ও রফিক উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে রাজা পালং দক্ষিণ সাংগঠনিক ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *