রাজাখালীতে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা


 

পেকুয়া প্রতিনিধি:

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দিয়ে কারাবন্দী করার প্রতিবাদে উপজেলার রাজাখালীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ইউনিয়ন বিএনপি, যুবদলের নেতাকর্মীরা।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজাখালী ইউনিয়ন যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ইউনিয়নের সবুজ বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিলটি রাজাখালী ইউপি কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে পুরো সবুজ বাজার প্রদক্ষিণ করে ইউনিয়ন বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন দলীয় নেতাকর্মী।

পরে দলীয় কার্যালয়ের সামনে রাজাখালী ইউনিয়ন বিএনপির সভাপতি মাষ্টার আবু জাফরের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন বিএনপি নেতা হাজী অলি আহমদ, রাজাখালী ইউনিয়ন যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক এসএম আমিন উল্লাহ ও সাংগঠনিক সম্পাদক আব্দুর শুক্কুর সহ ইউনিয়ন যুবদল, ছাত্রদলের সিনিয়র নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে বেগম জিয়ার মুক্তি ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান। এ সময় বিএনপি এবং সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *