রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালিত


20160815_101400 copy

রাজস্থলী প্রতিনিধি:

যথাযোগ্য মর্যাদা, ভাব, গাম্ভির্যের মধ্য দিয়ে রাজস্থলীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার সকালে রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান  উথিনসিন মারমা ও নির্বাহী কর্মকর্তা লীজাখাজার নেতৃত্বে একটি শোক র‌্যালি  বের করা হয়।

সকালে বুকে কালো বেজ ধারন করে র‌্যালিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা, কর্মচারীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ স্বতস্ফুর্তভাবে অংশ গ্রহন করেন। পরে উপজেলা হল রুমে উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল শর্মার উপস্থাপনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লীজা খাজা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান উথিনসিন মারমা, বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রয়সুইউ মারমা, থানা অফিসার ইনচার্জ এসএম মাহবুবুল আলম প্রমুখ।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন  ও কর্ম নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান উথান মারমা, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মানস মুকুল চাকমা।

সবশেষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ছাত্রছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *