রাজস্থলীতে সন্ত্রাসীদের হামলায় আনসার সদস্যসহ আহত-৪


ফলোআপ

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটির রাজস্থলী উপজেলায় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় এক আনসার-ভিডিপি সদস্যসহ চারজন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন-আনসার-ভিডিপির সদস্য মো. খায়রুল ইসলাম (২৫), মো. নাজমুল (২৭), মো. মোহর আলী (৪০), নজরুল ইসলাম (৩০)। আহতদের মধ্যে বাকী তিনজন শ্রমিক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার (২২মার্চ) সকালে রাজস্থলী উপজেলার পাশ্ববর্তী উপজেলা কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নের নারাছড়া নারানগিরি বড় পাড়া এলাকায় ওই আনসার সদস্যসহ চারজন মিলে দিন মজুরের কাজ করতে গেলে ওই এলাকায় অবস্থান করা একদল পাহাড়ি সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত ভাবে তাদের উপর হামলা চালিয়ে আহত করে।

এদিকে ঘটনার প্রতিবাদ জানিয়ে স্থানীয়রা সড়ক পথ অবরোধ করলে রাজস্থলী উপজেলায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। অবরোধের কারণে দীর্ঘ ৫ঘন্টা রাজস্থলী-চন্দ্রঘোনা সড়কে যান চলাচল বন্ধ ছিলো।

ওইদিন বিকেলে রাজস্থলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুশফিকুর রহমান, বাঙ্গালহালিয়া ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার তমজিদ, চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই এবং ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা ঘটনাস্থলে ছুটে যান এবং পরিস্থিতি স্বাভাবিক করে। সন্ধ্যার পর থেকে ওই রুটে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক এবং সন্ধ্যার পর থেকে যান চলাচল শুরু হয়েছে। আহতরা থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ সময়ে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *