রাঙ্গামাটিতে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী যোগাশ্রমের সাংবাদিক সম্মেলন


 

রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটিতে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করার লক্ষ্যে সাংবাদিক সম্মেলন করেছে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী যোগাশ্রম । বুধবার সকালে শহরের প্রিন্স আবাসিক হোটেলের সস্মেলন কক্ষে নির্বাচন বিষয়ক কমিটি-২০১৭ এর আয়োজনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ এবং কমিটি ঘোষণা করেন, ভেদভেদী শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী যোগাশ্রমের নির্বাচনী বিষয়ক কমিটির আহবায়ক মাধব চক্রবর্ত্তী। এসময় শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী যোগাশ্রমের সভাপতি মিলন কান্তি চৌধুরী, সাধারণ সম্পাদক কুশল চৌধুরী,রাঙ্গামাটি পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক পঞ্চালন ভট্টার্চায্য সহ ঘোষিত কমিটি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়েছে, গত ৮ সেপ্টেম্বর যোগাশ্রমের আহবায়ক নৃপতি পাল নির্বাচিত কমিটি নিয়ে যে বিবৃতি উল্লেখ করেছে তা সম্পূর্ণ অসত্য মিথ্যা ও বানোয়াট এবং এর আগে গত ৬ সেপ্টেম্বর কমিটি গঠনের সময় নৃপতি পাল,ডাঃ রনজিত নাথ এবং তপন দাশের নেতৃত্বে কিছু অপরিচিত উশৃঙ্খল ব্যক্তি সভাপন্ড করার জন্য এবং নৃপতি পালকে সভাপতি হিসেবে ঘোষনা করার দাবিতে চরম বিশৃঙ্খলা সৃষ্টি করেন বলে অভিযোগ করা হয় ।

লিখিত বক্তব্যে আরো উল্লেখ করা হয়েছে,নৃপতি পাল কার্যকরী কমিটি সভাপতি পদে নির্বাচিত হতে না পারে যেসব ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তা থেকে সরে দাড়ানো আহবান করা হয়েছে তা না হলে সনাতন সমাজ আপনার এহেন আচরণের জন্য উপযুক্ত জবাব দেবে বলে হুঁশিয়ারি দেওয়া হয় সাংবাদিক সম্মেলন থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *