parbattanews bangladesh

রাঙ্গামাটিতে বলাকা ক্লাবের নির্বাচন সম্পন্ন

রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটির ক্রীড়া, শিক্ষা, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন বলাকা ক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২ মার্চ)  সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ৫শত ২৯জন ভোটারের মধ্যে ৪৪৭জন ভোটারের ভোট গ্রহণের মাধ্যদিয়ে ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সমাপ্ত হয়।

এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ঝিনুক ত্রিপুরা, সহ-সভাপতি পদে আপেল ত্রিপুরা ও উজ্জল ত্রিপুরা। সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে শ্যামল কান্তি ত্রিপুরা (লিচিং)।

এছাড়াও সহ-সাধারণ সম্পাদক মিঠুন মারমা, অর্থ সম্পাদক পদে শৈচিং মারমা (টিলু), ক্রীড়া সম্পাদক মিঠুন ত্রিপুরা, সাংস্কৃতিক সম্পাদক সজল ত্রিপুরা, সাহিত্য সম্পাদক ভবদত্ত মুৎসুদ্দী (শিমুল), দপ্তর সম্পাদক শ্রেষ্ঠ ত্রিপুরা, কার্যকরী সদস্য অভিলাষ ত্রিপুরা অভি, উচিং মারমা, অমিত ত্রিপুরা (সেন্টু) ও মংচিনু মারমা (আকাশ) বিনা- প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের আহ্বায়ক হিসেবে অশোক কুমার ত্রিপুরা ও নির্বাচন পর্যবেক্ষক হিসেবে দিলীপ বড়ুয়া, উংমং মারমা এবং বাবুল কুমার বড়ুয়া দায়িত্ব পালন করেন।

নির্বাচিত সভাপতি ঝিনুক ত্রিপুরা বলেন, আগে রাঙ্গামাটিতে বিভিন্ন খেলাধুলার মাঝে বলাকা ক্লাব সব সময় প্রথম স্থান অধিকার করতো। ইতিমধ্যে বলাকা ক্লাব বিভিন্ন কারণে পিছিয়ে গেছে। আশা করি আগামীতে বিভিন্ন খেলাধুলা অংশগ্রহণ করে বলাকা ক্লাবের আগের ঐতিহ্য রক্ষা করতে চেষ্টা করবো।