রাঙ্গামাটিতে জেলা পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


রাঙামাটি প্রতিনিধি:

জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে রাঙ্গামাটিতে জেলা পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাঙ্গামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ( সাময়িক দায়িত্ব) মনছুর আলী চৌধুরী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমাসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তরা বলেন, শিক্ষা প্রদানের পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা, সংস্কৃতি চর্চা ও নৈতিক শিক্ষার ব্যবস্থা রাখতে হবে। ক্রীড়া ও সংস্কৃতিতে এ জেলার সুনাম রয়েছে দেশ ও বিদেশে। অনেক স্বনামধন্য খেলোয়াড় ও সংস্কৃতি ব্যক্তি তাদের নৈপূন্য বিশ্ব দরবারে পরিবেশন করে এ জেলার ভাবমূর্তি উজ্জ্বল করেছে। এই অর্জন ধরে রাখতে হলে স্কুল পর্যায় থেকে শিক্ষার্থীদের খেলাধুলা ও সংস্কৃতিতে সম্পৃক্ত করতে হবে। খেলাধুলায় শিক্ষার্থীদের অনুপ্রাণিত ও আগ্রহী করতে তিনি শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহ্বান জানান বক্তরা। শেষে  বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *