রাঙামাটি শহরে মোটরসাইকেল চুরির হিড়িক


নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি শহরের তবলছড়ির স্বর্ণাটিলা এলাকা থেকে আবারও একটি মোটরসাইকেল চুরি হয়েছে। মঙ্গলবার ভোর রাতে এ চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে মোটরসাইকেল মালিকরা রাঙামাটি কোতয়ালী থানায় একটি অজ্ঞাতনামা মামলা দাযের করেছেন।

এর আগে শহরের বনরূপা লের্কাস পাবলিক স্কুল এলাকা থেকে ৪টি মোটরসাইকেল এবং রির্জাভ বাজার এলাকা থেকে দুটি মোটরসাইকেল চুরিসহ ৩০দিনে ব্যবধানে মোট ৯টি মোটর সাইকেল চুরি হয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, ইতোমধ্যে আগে মোটরসাইকেল চুরির দায়ে তারা ১১ জনকে আটক এবং ৬টি মোটরসাইকেলসহ চুরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। এরপর ও স্বর্ণাটিলা এলাকা থেকে আরো একটি মোটরসাইকেল চুরি হয়ে গেছে।

গত মঙ্গলবার চুরির বিষয়ে এলাকাবাসী জানায়, তবলছড়ি স্বর্ণাটিলা এলাকার বাসিন্দা জেলা যুবদলের সভাপতি মো. শাকিলের বাসার সামনে রাখা একটি মোটরসাইকেল পালসার-১৫০ চুরি হয়ে যায়।

এ বিষয়ে পুলিশ জানায়, মঙ্গলবার ভোর রাতে শহরের তবলছড়ি স্বর্ণাটিলা এলাকার বাসিন্দা মো. শাকিলের বাসার সামনে রাখা মালিকানাধীন পার্লচাসর-১৫০ কে বা কারা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মো. শাকিল বাদি হয়ে একটি কোতয়ালী থানা চুরির বিষয়ে একটি অজ্ঞাতনামা মামলা দায় করেছেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশিদ জানান, মোটরসাইকেল চুরির ঘটনায় একটি অজ্ঞাতনামা মামলা করা হয়েছে। তবে পুলিশ এ ঘটনা তদন্ত করে চুরি হয়ে যাওয়া মোটর সাইকেলগুলো উদ্ধারের তৎপরতা চালাচ্ছে এবং আমাদের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। এ ছাড়া শহরের বিভিন্ন দিক থেকে চুরি হয়ে যাওয়ায় মোটরসাইকেল মালিকরা এখনও দুশ্চিন্তায় বয়েছেন।

image_pdfimage_print

One thought on “রাঙামাটি শহরে মোটরসাইকেল চুরির হিড়িক

  1. এবং আমাদের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *