রাঙামাটি বিয়াম ল্যাবরেটরি স্কুলের আয়োজনে শিক্ষা মেলা



নিজস্ব প্রতিবেদক:

রাঙামাটি বিয়াম ল্যাবরেটরি স্কুলের আয়োজনে শিক্ষা মেলা উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান। এ সময় তিনি বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তাই ভবিষ্যতের কথা চিন্তা করে তাদের সেভাবে গড়ে তুলতে হবে।

রাঙামাটি সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ওই স্কুলের অধ্যক্ষ সুমনী আক্তার এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি সদর উপজেলার ভূমি কর্মকর্তা এসএম মঞ্জুরুল হক, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদা আক্তার, স্কুলের উপাধ্যক্ষ মো. পারভেজুল ইসলাম সুমন, ওই স্কুলের বিভিন্ন শিক্ষকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ডিসি মান্নান বলেন, শিশুদের মেধাদের বিকাশ ঘটাতে বিতর্ক প্রতিযোগিতার কোন বিকল্প নেই। এজন্য শ্রেণীগুলোতে বিতর্ক প্রতিযোগিতা কার্যক্রম শুরু করতে হবে। ডিসি এসময় স্কুল কর্তৃপক্ষকে দু’টি কম্পিউটার উপহার দেওয়ার ঘোষণা প্রদান করেন।

বক্তব্য পরবর্তী শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা এবং অভিভাবকদের নিয়ে আয়োজিত পিঠা স্টলকারী প্রতিযোগিতায় উত্তীর্ণ প্রতিযোগী এবং অংশগ্রহণকারীদের মাঝে পুরুষ্কার এবং সম্মাননা স্মারক প্রদান করেন অতিথিরা।

এরপর স্কুলের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *