parbattanews bangladesh

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী হল সুপারকে অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী হল সুপার মহিউদ্দীন আল মহিম ছন্দকে প্রক্টোরিয়াল বডি হতে অপসারণের দাবি জানিয়েছে ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা।

ওই বিশ্ববিদ্যালয়ের একাধিক ছাত্র অভিযোগ করে জানান, সহকারী হল সুপার ছন্দ দীর্ঘদিন ধরে কাগজে কলমে ছাত্র হলের সঙ্গে যুক্ত থাকলেও হল পরিচালনায় তার কোন কার্যক্রম চোখে পড়ে না এবং অফিসেও অনিয়িমত।

ছাত্রদের বিভিন্ন সমস্যা সমাধানে তার নেই কোন উল্লেখযোগ্য ভূমিকা। এছাড়া ছাত্রদের সাথে দুর্ব্যবহার, হলে প্রকাশ্যে ধূমপানসহ নানা অভিযোগ করেছেন ওই বিশ্ববিদ্যালয়ের হলের ছাত্ররা। অভিলম্বে বিশ্ববিদ্যালয়ের ওই সহকারী হল সুপারকে প্রক্টোরিয়াল বডি হতে অপসারণের জন্য দাবি তুলেন।

এ বিষয়ে তারা বিশ্ববিদ্যালয়ের উপচার্য বরাবর একটি স্বারকলিপি পেশ করেন বলে তারা জানান। এছাড়া (১৮ডিসেম্বর) রাতে বিশ্বদ্যিালয়ের ওই হলের ১০৩জন ছাত্রের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠিয়ে এ ঘটনার প্রতিকার জানায়।

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের সহকারী হল সুপার মহিউদ্দীন আল মুহিম ছন্দের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এটি আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র এবং প্রতিহিংসামূলক কার্যক্রম। এ সহকারী হল সুপার আরও জানান, আমি হোস্টেলের নিয়মানুযায়ী দায়িত্ব পালন করছি।