রাঙামাটি-বান্দরবানের ডিসি-এসপিকে বদলী


নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

বদলীর আদেশ পেয়েছেন রাঙামাটি ও বান্দরবানের ডিসি-এসপি। জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা হতে রোববার (২৫ ফেব্রুয়ারি) জারিকৃত প্রজ্ঞাপন নং- ০৫.০০.০০০০.১৩৯.১৯.০২৯.১৭-১০৫ এবং একই দিনে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারিকৃত প্রজ্ঞাপন নং- ৪৪.০০.০০০০.০৯৪.০৪.০০১.১৭-২৪৪ এর মাধ্যমে এসব তথ্য জানা গেছে।।

রোববার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা হতে ২৫ ফেব্রুয়ারি জারিকৃত প্রজ্ঞাপন নং-০৫.০০.০০০০.১৩৯.১৯.০২৯.১৭-১০৫ মূলে জানানো হয়, রাঙামাটির বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানকে বদলী করে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব করা হয়েছে। তার পদে রাঙামাটি জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন এ কে এম মামুনুর রশিদ। তিনি বর্তমানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।

এদিকে, একইদিনে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারিকৃত প্রজ্ঞাপন নং- ৪৪.০০.০০০০.০৯৪.০৪.০০১.১৭-২৪৪ অনুসারে প্রকাশিত প্রজ্ঞাপনের মাধ্যমে রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসানকে রাঙামাটি থেকে বদলী করে এআইজি হিসেবে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার-ঢাকায় সংযুক্ত করা হয়েছে।

তার বর্তমান কর্মস্থল রাঙামাটিতে নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করবেন আলমগীর কবির। তিনি বর্তমানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপিতে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত রয়েছেন।

অপরদিকে, পার্বত্য জেলা বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিককে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের পরিচালক পদে নিয়েগ দিয়েছে সরকার। নতুন জেলা প্রশাসক হিসাবে বান্দরবানে গাজীপুর সিটি করপোরেশনের সচিব মো. আসলাম হোসেনকে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়াও বান্দরবানের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে টাঙ্গাইল এর পুলিশ সুপার হিসেবে বদলী করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারকে বান্দরবানের নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করার প্রজ্ঞাপন জারি করেছে সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *