রাঙামাটি বন্দুকভাঙ্গায় ইউপিডিএফ-নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ মিছিল


দীঘিনালা প্রতিনিধি:

ইউপিডিএফ এর সংগঠক অনল বিকাশ চাকমা (প্লুটো) কে হত্যার প্রতিবাদে দীঘিনালায় বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রামের পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ও গণতান্ত্রিক যুব ফোরাম দীঘিনালা উপজেলা শাখা।

রোববার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় দীঘিনালার থানা বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়েছে। বিক্ষোভ মিছিলটি বাজার প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপজেলা গণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি সজীব চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলার পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)সাধারণ সম্পাদক জীবন চাকমা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামের একমাত্র অন্যায়ের প্রতিবাদী সংগঠন ইউপিডিএফ এর বলিষ্ঠ কণ্ঠ বন্ধ করে দেওয়ার জন্য একের পর এক কর্মী সমর্থকদের হত্যা করা হচ্ছে। এসময় অনল বিকাশ চাকমা ওরফে প্লুটোকে গুলি করে হত্যার ঘটনায় জড়িতদের  গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানানো হয়।

উল্লেখ্য গত শুক্রবার রাত তিনটার সময় রাঙ্গামাটি সদর উপজেলার বন্ধুকভাঙ্গা ইউনিয়নের ধামাইছড়া এলাকায় গুলি করে হত্যা করা হয় অনল বিকাশ চাকমা ওরফে প্লুটোকে। সে বন্ধুকভাঙ্গা ইউনিয়নে ইউপিডিএফ এর দায়িত্বপ্রাপ্ত সংগঠক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *