রাঙামাটি-খাগড়াছড়ি সীমান্তে প্রতিপক্ষের গুলিতে ২ ইউপিডিএফ কর্মী নিহত


নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি ও খাগড়াছড়ি সীমান্তে প্রতিপক্ষের গুলিতে দুই ইউপিডিএফ কর্মী নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। রোববার (১৫এপ্রিল) সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে নিরাপত্তা বাহিনীর একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্রে জানা গেছে, রাঙামাটিস্থ বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মারিশ্যা-দীঘিনালা সড়কের জোড়া ব্রিজ এলাকায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র (ইউপিডিএফ) কর্মী তপন চাকমাকে (৪০) গুলি করে হত্যা করে তাদের প্রতিপক্ষ।

অপরদিকে রাঙামাটি-খাগড়াছড়ি সীমান্তবর্তী বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা-দীঘিনালা সড়কের ৮-৯ কিলো নামক স্থানে ইউপিএিফ’র আরেক কর্মী বিজয় চাকমাকে (৩২) হত্যা করেছে তাদের প্রতিপক্ষ।

এ ঘটনাটির এলাকা নিশ্চিত করার জন্য খাগড়াছড়িস্থ দীঘীনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দীন এবং রাঙামাটিস্থ বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন’র সাথে যোগাযোগ করা হলে তারা উভয়ই ঘটনাটি একে অপরের এলাকায় বলে দাবি করেন।
মূলত রাত ও দূর্গমতার কারণে সঠিক তথ্য পাওয়া যাচ্ছে না। তবে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে। তারা ফিরে এলে বিস্তারিত জানা যাবে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *