রাঙামাটিতে ২টি এসএমজিসহ বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার


নিজস্ব প্রতিনিধি:
পার্বত্য জেলা রাঙামাটিতে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে, ২ টি ৭.৬২ মিঃমিঃ এসএমজি, ১ টি এ্যাসল্ট রাইফেল, ২ টি পিস্তল, ১৬ রাউন্ড এ্যামোনিশন, ২ টি এসএমজির ম্যাগাজিন, ১ টি এ্যাসল্ট রাইফেলের ম্যাগাজিন, ২ টি পিস্তলের ম্যাগাজিন ও ১ টি সিলিং। ১৮ এপ্রিল ভোর ৪ টায় রাঙ্গামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দা এলাকায় সন্ত্রাসীদের গোপন আস্তানায় বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত একটি বিশেষ অভিযান এ অস্ত্র উদ্ধার করা হয়।

সেনাবাহিনী সূত্রে জানা গেছে, পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলের সশস্ত্র শাখার একটি গ্রুপ পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যকলাপসহ নানান ধরনের নাশকতার উদ্দেশ্যে বিপুল পরিমাণ অস্ত্রের মজুদ করছে এমন সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। কিন্তু অভিযান দলের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গহীন পাহাড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে অভিযান দল কর্তৃক উক্ত এলাকা তল্লাশী করে এই বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। তবে উক্ত অভিযানে কাউকে গ্রেফতার করা যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে রাংগামাটি সেনা রিজিয়ন সূত্র জানায়, যে কোন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ ও নাশকতা এড়াতে তাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *