রাঙামাটিতে শান্তিপূর্ণভাবে হরতাল চলছে


news pic (1) copy

 রাঙামাটি প্রতিনিধি:

ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক ছাদিকুল ইসলাম হত্যার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে রাঙামাটি ও খাগড়াছড়িতে বুধবার সকাল -সন্ধ্যা হরতাল পালন করছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ নামে একটি আঞ্চলিক সংগঠন। এ হরতালে আরও কয়েকটি বাঙ্গালী সংগঠনও সমর্থন দিয়েছে।

সকাল থেকে হরতালের সমর্থকরা রাস্তায় রাস্তায় পিকেটিং করে। হরতালের কারণে সকল দোকানপাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। দূরপাল্লা ও আভ্যন্তরীন সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শহরের প্রধান তিনটি বাজারে কোন দোকানপাট খুলেনি। বুধবার হাঁট বাজারের দিন থাকলেও হরতালের কারণে বাজার মেলেনি।

পুলিশ জানায়, এখনো পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হচ্ছে। হরতালের সময়  যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

newspic2 (1) copy

উল্লেখ্য যে, গত ১০ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভাড়ায় মোটর সাইকেল চালক ছাদিকুল ইসলামকে (২৩) দুই উপজাতি মহালছড়ি বাসস্ট্যান্ড থেকে রাঙামাটির ঘিলাছড়ি উদ্দেশ্যে ভাড়া করে নিয়ে যাওয়ার পর ছাদিকুল ইসলাম নিখোঁজ হন। তিনদিন পর ১৩ এপ্রিল বিকালে রাঙামাটির নানিয়াচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় ছাদিকুল ইসলামের ক্ষতবিক্ষত লাশ মাটি চাপা দেওয়া অবস্থায় পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *