রাঙামাটিতে ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন সহকারী তপন বিকাশ তঞ্চঙ্গ্যা কর্তৃক রাঙামাটির বিভিন্ন ব্যবসায়ীদের হয়রানী ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছে রাঙামাটি ব্যবসায়ী ফেডারেশন।

সোমবার (২ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে রাঙামাটি কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির হল রুমে এ সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় রাঙামাটি ব্যবসায়ী ফেডারেশনের আহ্বায়ক মো. জহির আহমদ, যুগ্ম আহ্বায়ক হাজী মো. আনোয়ার মিয়া বানু, স্নেহাশীষ চাকমা, ডা. রূপম দেওয়ান, সদস্য সচিব মো. কামাল উদ্দিন ও অর্থ সচিব এমএস জাহান লিটনসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সন্মেলনের মাধ্যমে স্থানীয় ব্যবসায়ীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচী দেয়া হবে বলে হুশিয়ারী দিয়েছে রাঙামাটি ব্যবসায়ী ফেডারেশন।

ব্যবসায়ী নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, কর্মচারী ও ব্যবসায়ীদের সর্বসম্মতিক্রমে প্রতি শুক্রবার দোকান বন্ধ ও ছুটি সংক্রান্ত নীতিগত সিদ্ধান্ত অনুযায়ী প্রতি শুক্রবার দোকান বন্ধ রাখার পরও অসৎ উদ্দেশ্য নিয়ে শহরের বেশ কয়েকটি দোকান মালিকের উপর লাইসেন্সের নামে বিভিন্ন অংকের টাকা নেয়ার ব্যাপারে প্রতিবাদ করা এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শক তপন বিকাশ তঞ্চঙ্গ্যা তার দাবিকৃত রাঙামাটির সকল ব্যবসায়ী সমিতির থেকে তিন লক্ষ টাকা ঘুষ পরিশোধ না করার কারণে অন্যায়ভাবে এক পেশীয় আইন জারির মাধ্যমে মামলা করা হয়।

তাই অবিলম্বে দোকান মালিকদের মামলা প্রত্যাহারসহ দুর্নীতিবাজ এই কর্মকর্তার বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানান এবং সার্বিক সহযোগিতার কামনা করেন ব্যবসায়ী ফেডারেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *