রাঙামাটিতে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উদযাপন


pic-04-12-16-copy

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি জেলায় বাস্তবায়নকারী সংস্থাসমূহ আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র, প্রোগ্রেসিভ, উইভ, এসআইডব্লিউপি, হিলেহিলি, পুগবেল ও যোগাযোগ সংস্থার আয়োজনে শুক্রবার রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উদযাপন করা হয়।

আশিকা মানবিক কেন্দ্র এর নির্বাহী পরিচালক বিপ্লব চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাঙ্গামাটি নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ ফারুক সুফিয়ান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা প্রোগ্রেসিভ এর নির্বাহী পরিচালক সুচরিতা চাকমা, উইভ সংস্থার নির্বাহী পরিচালক  নাইপ্রু মারমা মেরী, পুগবেল সংস্থার  নির্বাহী পরিচালক শাক্তিপদ চাকমা হিলেহিলি সংস্থার ভুবন চাকমা,  এসআইডব্লিউপি-সংস্থার প্রতিনিধি ও যোগাযোগ সংস্থার নির্বাহী পরিচালক তাদের প্রকল্পের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম ও সম্ভাবনাময় দিকগুলো উপস্থাপন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র ডিপুটি নির্বাহী পরিচালক  এ্যাড কক্সী তালুকদার ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর কার্যক্রম সর্ম্পকে ভূয়সী প্রশংসা করেন এবং রাঙামাটি পার্বত্য জেলার উন্নয়নে কাজ করার জন্য বিএনএফ’কে ধন্যবাদ প্রদান করেন এবং আগামীতে এ জেলার বসবাসরত মানুষের জীবনমান সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে চলমান ও নতুন নতুন প্রকল্প গ্রহণ করে কার্যক্রম পরিচালনা করার আহ্বান জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *