Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙামাটিতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, আহত-৪

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি শহরের হাসপাতাল এলাকায় ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করে সংঘর্ষে তিন যুবক ও এক কিশোর আহত হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মো. পারভেজ(১৪), গোপাল কান্তি চাকমা (২৩), সায়ন চাকমা (২৭) ও অনিল কান্তি চাকমা(২০)।

আহত তিন পাহাড়ি যুবককে নিজেদের কর্মী বলে দাবি করেছে পিসিপি রাঙামাটি কলেজ শাখার সাধারণ সম্পাদক খোকন চাকমা।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, গায়ে ধাক্কা লাগায় একদল পাহাড়ি যুবক বেধড়ক পিটুনি দেয় ৭ম শ্রেণির শিক্ষার্থী মো. পারভেজকে। বন্ধুদের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে তার স্বজনেরা। এখবর ঐ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসি হামলাকারীদের খুঁজতে থাকে। একপর্যায়ে রাঙামাটি স্টেডিয়াম গ্যালারি থেকে বের হয়ে আসার সময় হামলাকারী ভেবে তিন পাহাড়ি যুবককে পিটুনি দেয়।

হাসপাতালে চিকিৎসাধীন আহত পারভেজ জানান, বন্ধুদের সাথে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সড়কে দাঁড়িয়ে থাকা পাহাড়ি যুবকদের সাথে ধাক্কা লাগে তার বন্ধুদের। এঘটনায় বাক বিতণ্ডা হলে বন্ধুরা পালাতে পারলেও তাকে ধরে পিটুনি দেয়।

তবে সায়ন চাকমা (২৭) বলেন, গ্যালারি থেকে বের হওয়ার সময় অতর্কিতে হামলা চালায় কয়েকজন বাঙালি যুবক।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিত বড়ুয়া জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন