রাঙামাটিতে জেএসএস নেতাদের আওয়ামী লীগে যোগদান


Bilai-1

স্টাফ রিপোর্টার:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালযের সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপঙ্কর তালুকদার বলেছেন, পাহাড়ের জনগণ বুঝতে পেরেছে আওয়ামী লীগ সরকার ছাড়া এলাকা ও দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই পার্বত্য আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর সন্ত্রাসীদের অস্ত্রের ভয়কে তোয়াক্কা না করে পাহাড়ের সাধারণ জনগণ আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হচ্ছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলাধীন বড়থলি ইউনিয়নে পার্বত্য জনসংহতি সমিতি (জেএসএস)’র নেতা সুজন ত্রিপুরার নেতৃত্বে ১৫ জন জেএসএস নেতাকর্মীসহ ইউনিয়নের অর্ধ শতাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গের আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যোগদান অনুষ্ঠানে দীপংকর তালুকদার বলেন, পাহাড়ের যোগাযোগ ব্যবস্থা খারাপের কারণে প্রত্যন্ত অঞ্চলে প্রশাসন যেতে না পারায় আঞ্চলিক রাজনৈতিক দলগুলো অস্ত্রের মুখে সাধারণ জনগণকে জিম্মি করে সন্ত্রাসী কার্যক্রম চালাতে পারছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় আগামী ২০১৯ সালের মধ্যে পাহাড়ের প্রত্যন্ত এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হবে। তিনি আওয়ামী লীগের পতাকাতলে এসে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার সকল নেতৃবৃন্দকে আহ্বান জানান।

বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল মওলা, প্রচার সম্পাদক মমতাজ উদ্দিন, দপ্তর সম্পাদক রফিক তালুকদারসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

যোগদান অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে খালেদা জিয়া কটু মন্তব্যের প্রতিবাদে আগামী ২৪ ফেব্রুয়ারি রাঙ্গামাটিতে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য সবাইকে আহ্বান জানান সাবেক প্রতিমন্ত্রী।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *