রাঙামাটিতে ইউপিডিএফ কর্তৃক জেএসএস সংস্কারের দুই কর্মীকে কুপিয়ে হত্যা


%e0%a6%be%e0%a6%be%e0%a6%be%e0%a6%be

নিজস্ব প্রতিবেদক:

(আপডেইট)

বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলি ইউনিয়নের হাগলাছড়া গ্রামে জেএসএস সংস্কারের দুই কর্মীকে কুপিয়ে হত্যা করেছে ইউপিডিএফ সন্ত্রাসীরা। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে বলে বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে।

জেএসএস সংস্কার দলের নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র পার্বত্যনিউজকে জানান, বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়ন যুব সমিতির একটি দল মঙ্গলবার পূর্ব হাগলছড়ার একটি বিয়ে বাড়িতে বিয়ের কাজ করতে শ্রমিক হিসাবে গিয়েছিল। সেখান থেকে ইউপিডিএফের সশস্ত্র দল তাদের অপহরণ করে নিয়ে যায়। এবং উত্তর হাগলছড়া ঝিরির পাশে জবাই করে হত্যা করে লাশ পুঁতে গোপন করার চেষ্টা করে।

পূর্বের খবরে তাদের গুলি করে হত্যার কথা বলা হলেও লাশের শরীরে বিভিন্ন ধারালো অস্ত্রের কোপের দাগ ও জবাই করে হত্যার সুস্পষ্ট চিহ্ন দেখার পর নিশ্চিত হওয়া গেছে তাদের গুলি করা হয়নি। নিহত দুই জানের নাম জানা গেছে। তারা হচ্ছে,  যুদ্ধ চন্দ্র চাকমা(৩৫) ও নয়ন জ্যোতি চাকমা (৩২)। তারা জেএসএস সংস্কার দলের যুব সংগঠনের স্থানীয় কর্মী।

সকা্লে খবর শোনার পর নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে তল্লাসি চালিয়ে লাশ উদ্ধার করে। রাঙামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  এ ঘটনায় সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

এবিষয়ে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  এ ঘটনাটি শুনার পর আমরা নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে যায় ঘটনাস্থলটি গহীন জঙ্গলে হওয়ায় আমাদের পৌছাতে অনেক সময় লাগছে এবং লাশ ২টি উদ্ধার করে নদী পথে আনা হচ্ছে, আনতে সন্ধ্যা নাগাত লাগতে পারে এবং লাশগুলো এনে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হবে আর ঘটনার সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে তবে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি।

তবে ইউপিডিএফ নেতা জুয়েল চাকমা এ ঘটনায় তাদের সংশ্লিষ্টতা অস্বীকার করেছেন। ঘটনাস্থলের আশে পাশে আতঙ্ক বিরাজ করছে।

 

 

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *