রাঙামাটিতে অস্ত্রসহ জেএসএস কর্মী আটক


নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

রাঙামাটিতে অবৈধ অস্ত্রসহ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির এক কর্মীকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতের নাম আনন্দ সুদন চাকমা (বিজয় চাকমা) (৪৬), পিতা- নরসুদন চাকমা।

শনিবার(১০ নভেম্বর) সকালে শহরের তবলছড়ি পুরাতন পুলিশ লাইন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আনন্দ সুদন চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির রাঙামাটি জেলা শাখার চাঁদা সংগ্রহকারী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি শহরের তবলছড়ি পুরাতন পুলিশ লাইন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে যৌথবাহিনীর একটি বিশেষ দল। এ সময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কর্মী আনন্দ সুদন চাকমা সেখানে অবস্থান করছিল। পরে যৌথবাহিনীর হাতে সে আটক হয়। এসময় তাকে তল্লাশী চালিয়ে উদ্ধার করা হয়। একটি পিস্তল ও ০৪ রাউন্ড গুলি।

যৌথবাহিনীর একটি সূত্র জানায়, পিস্তল ও গুলিসহ হাতে নাতে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনন্দ সুদন চাকমা নিজেকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির রাঙামাটি জেলা শাখার চাঁদা সংগ্রহকারী কর্মী বলে দাবি করেন। এছাড়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির রাঙামাটি জেলার প্রধান চাঁদা সংগ্রহকারী জ্ঞান শংকরের হয়ে কাজ করে। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা এএস আই আল আমীন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আনন্দ সুদন চাকমার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *