‘যুব রেডক্রিসেন্ট সদস্যদের আর্ত-মানবতার সেবার ব্রত নিয়ে কাজ করতে হবে’


matiranga-rcy-news-pic-copy

নিজস্ব প্রতিবেদক:

‘লোভ লালসার উর্ধ্বে থেকে মানবতার সেবায় কাজ করার ইচ্ছাই আমার অন্যতম ইচ্ছা। বিত্ত কিংবা প্রতিপত্তি নয়, মানুষের ভালবাসাই আমার একমাত্র চাওয়া। মানুষের ভালবাসা নিয়েই আমি শেষ নি:শ্বাস নিতে চাই। আর্ত-মানবতার সেবার ব্রত নিয়ে রেডক্রিসেন্ট সোসাইটির পথচলা। এ আন্দোলনের সাথে তাদেরই থাকার সৌভাগ্য হয় যারা মানুষের জন্য নিবেদিত।’

মাটিরাঙ্গা উপজেলা যুব রেডক্রিসেন্ট ইউনিটের সদস্যদের উদ্দ্যেশ্যে এভাবেই নিজের অভিব্যক্তির কথা জানালেন খাগড়াছড়ি জেলা রেডক্রিসেন্ট সোসাইটির নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান সাংবাদিক ও আইনজীবি মো: জসিম উদ্দিন মজুমদার। নির্বাচনে বিজয়ী হওয়ার পর মঙ্গলবার সন্ধ্যায় জেলার মাটিরাঙ্গায় আসলে যুব রেডক্রিসেন্ট ইউনিটের সদস্যদের উষ্ণ শুভেচ্ছার জবাবে তিনি এসব কথা বলেন।

স্থানীয় একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: আবদুর রহিম, মাটিরাঙ্গা উপজেলা যুব রেডক্রিসেন্ট ইউনিটের যুব উপ-প্রধান-১ মো: ফরিদ উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান সাংবাদিক ও আইনজীবী মো: জসিম উদ্দিন মজুমদার যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যদের আর্ত-মানবতার সেবার ব্রত নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, মানুষ অর্থ, প্রভাব ও প্রতিপত্তি নয়, তার কাজের মাধ্যমেই বেঁচে থাকবে।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা যুব রেডক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দের কমল কৃষ্ণ দে, মাসুদ রানা হৃদয়, মো: আবু হানিফ, মো: ইব্রাহিম খলিল, মো: আবদুল মালেক, মো: মাইন উদ্দিন প্রমূখ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

পরে তিনি মাটিরাঙ্গা প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দের সাথেও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি তাকে নির্বাচনে বিজয়ী করার জন্য সাংবাদিক নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি ভবিষ্যতেও সাংবাদিকদের সমর্থন সহযোগিতা কামনা করেন।

এ সময় মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মো: জসিম উদ্দিন জয়নাল, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও অর্থসম্পাদক অন্তর মাহমুদসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *