যুক্তরাষ্ট্রে দুর্ঘটনার কবলে অভিনেতা কাজী মারুফ!

পার্বত্যনিউজ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরে সড়ক দুর্ঘটনায় কবলে পড়েন ঢাকাই ছবির অন্যতম চিত্রনায়ক কাজী মারুফ। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও পরিচালক কাজী হায়াৎ। তার ছেলে বাংলা সিনেমার নায়ক কাজী মারুফ বর্তমানে আমেরিকায় আছেন।

সোমবার (৯ জুলাই) স্থানীয় সময় দুপুর ১২টার দিকে দুর্ঘটনার কবলে পড়ে তাকে বহন করা গাড়িটি। সেই সময় মারুফের সঙ্গে তার পরিবারের সদস্যরা ছিলেন। মঙ্গলবার (১০ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন কাজী মারুফের কাজিন পাপন।

মারুফের বরাত দিয়ে তিনি জানান, ‘দুপুরে পরিবারের সঙ্গে যাওয়ার সময় মারুফের গাড়ির পিছন থেকে এমটিএ নিউ ইয়র্ক সিটির একটি বাস ধাক্কা দেয়। এতে মারুফসহ অন্যরা সামান্য আহত হয়েছেন।

‘এ সময় ওই গাড়িতে মারুফের স্ত্রী, মেয়ে আরিসা এবং তার মামা ছিলেন৷ পরে স্থানীয় একটি হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন তারা। শেষ খবর পাওয়া পর্যন্ত সবাই সুস্থ আছেন৷

অ্যাকশন ঘরানার চলচ্চিত্রের অভিনেতা কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন ‘ইতিহাস’ ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০২ সালে। প্রথম ছবিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ।

এরপর অন্ধকার, ক্যাপ্টেন মারুফ, রাস্তার ছেলে, বস্তির ছেলে কোটিপতি, ইভটিজিং, ছিন্নমূল ইত্যাদি ছবিগুলোতে কাজ করেন।

জানা গেছে, বর্তমানে শারীরিকভাবে অসুস্থ কাজী হায়াৎ চিত্রপরিচালক। আর সে কারণেই বাবার চিকিৎসার জন্য পরিবারসহ আমেরিকায় আছেন মারুফ। আগস্টের শেষের দিকে দেশে ফেরার কথা রয়েছে এই অভিনেতার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *