মোটরসাইকেল চালককে মারধরের ঘটনায় ছাত্র পরিষদ সভাপতির নিন্দা


প্রেস বিজ্ঞপ্তি:

বাঘাইহাটের হাঝাছড়া ১০ নং ঝর্না এলাকায় নিরিহ বাঙ্গালি মোটরসাইকেল চালককে উপজাতীয় যুবক কর্তৃক মারধরের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি ইব্রাহীম মনির।

বুধবার (১৫ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ইব্রাহীম মনির আরো জানান, দিঘীনালা উপজেলার কবাখালী এলাকার বাঙ্গালি মোটরসাইকেল চালক আকবর আলী বাঘাইহাট হতে দীঘিনালা আসার পথে উপজাতীয় সন্ত্রাসীরা তাকে দাঁড় করিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করতে থাকে। এতে তার নাক ও মুখের বেশ কিছু অংশ কেটে যায়, তার চিৎকার ও চেচামেচিতে আশে পাশের লোকজন এগিয়ে এলে উপজাতী সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিঘীনালা উপজেলা সাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্ররণ করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খাগড়াছড়ি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরো বলেন, পার্বত্যাঞ্চলে উপজাতি সন্ত্রাসীরা দিন দিন বেপরোয়া হয়ে যাচ্ছে। তারা অব্যাহতভাবে খুন, গুম, অপহরণ চালিয়ে সেখানে এক অস্থিতিশীল পরিবেশ তৈরি করে রেখেছে উল্লেখ করে তিনি দ্রুত অপরাধীকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্থি নিশ্চিত করার দাবি জানান।

নিউজটি সংগঠন বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *