মেসির স্বপ্নপূরণে অঙ্গীকারবদ্ধ দিবালা’রা


পার্বত্যনিউজ ডেস্ক:

বার্সার হয়ে সব কিছু জিতলেও নিজ দেশ আর্জেন্টিনার হয়ে এখনও বড় কোনো টুর্নামেন্টের শিরোপার স্বাদ পাননি লিওনেল মেসি। এবার তার সেই অধরা স্বপ্নপূরণে অঙ্গীকারবদ্ধ সতীর্থরা।

রাশিয়া বিশ্বকাপে আর মাত্র আর ৯ দিন পর স্বপ্নাভিযানে নামবে আর্জেন্টিনা। সেই অভিযাত্রার অন্যতম সারথি পাওলো দিবালা। তিনি জানালেন, আমরা সবাই বিশ্বচ্যাম্পিয়নের মুকুট পরতে চাই। এটি সহজ হবে না। তবে আমাদের দলে আছে ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। তার জন্য বিশ্বকাপ জিততে আমরা সম্ভাব্য সব কিছুই করব।

জুভেন্টাস তারকা বলেন, লিওকে বিশ্ব শিরোপা জেতাতে আমরা বদ্ধপরিকর। তাকে এনে দিতে পারলে তা আমাদের সবার জন্য ভালো হবে। মাঠে তাকে সহায়তা করতে আমরা সর্বস্ব উজাড় করে দিয়ে খেলব।

এমনিতেই মেসির সঙ্গে দেখা হয় খুব কম। বার্সা ও জুভদের মধ্যে লড়াই থাকলে সাক্ষাৎ ঘটে নতুবা জাতীয় দলে ডাক পেলে দর্শন মেলে। তবে এবারই প্রথম ক্ষুদে যাদুকরের সঙ্গে দীর্ঘদিন অনুশীলন করছেন। সেখানে বল নিয়ে তার কারিকুরিতে মুগ্ধ দিবালা।

আর্জেন্টাইন তরুণ সেনসেশন বলেন, মেসির সঙ্গে অনুশীলন করতে পারাটা সৌভাগ্যের। প্রতিদিন তিনি অবিশ্বাস্য কিছু করে দেখান। তার কাছ থেকে অনেক কিছু শেখা যায়।

আগামী ১৪ জুন মাঠে গড়াবে ফিফা বিশ্বকাপ-২০১৮। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে তৃতীয়বার সোনালি ট্রফি জেতার মিশনে নামবে আর্জেন্টিনা। ডি গ্রুপে আলবিসেলেস্তেদের অপর দুই প্রতিপক্ষ নাইজেরিয়া ও ক্রোয়েশিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *