parbattanews bangladesh

মেক্সিকোকে হারানোর পর যা বললেন নেইমার

পার্বত্য নিউজ ডেস্ক:

চলমান রাশিয়া বিশ্বকাপের শেষ ষোল’র লড়াইয়ে মেক্সিকোকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ওঠার পর নিজের মনের অবস্থা জানাতে গিয়ে নেইমার বলেন, আমি হাল ছাড়ি না। আমি ব্রাজিলিয়ান। আমি জিততেই এখানে এসেছি।

এই জয়ে দলের সবাইকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, দলকে নিয়ে আমি খুশি। আমরা সবসময় উন্নতি করছি।

বারবার চেষ্টা করেও মেক্সিকোর গোলরক্ষককে ফাঁকি দিতে পারছিলেন না নেইমার। সেই সঙ্গে ঘন ঘন ফাউলের শিকারও হচ্ছিলেন।

তাইতো খেলা শেষে মেক্সিকোর গোলরক্ষক ওচোয়াকে প্রশংসায় ভাসিয়েছেন নেইমার। তিনি বলেন, ওচোয়া দারুণ একজন গোলরক্ষক। তার মান সম্পর্কে সবাই জানে। দারুণ একটা ম্যাচের জন্য তাকে অভিনন্দন।

সামারা অ্যারেনায় সোমবার রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে নেইমারের নৈপুণ্যে মেক্সিকোকে ২-০ গোলে হারায় ব্রাজিল।

৫১তম মিনিটে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের এগিয়ে নেন বিশ্বের সবচেয়ে দামি ফরোয়ার্ড। ৮৮তম মিনিটে রর্বেত ফিরমিনোকে দিয়ে গোল করিয়ে নিশ্চিত করেন জয়। রাশিয়ার আসরে গ্রুপপর্বে পুরোপুরি ফিট না থাকায় প্রত্যাশিত খেলা খেলতে না পারা নেইমার নকআউট পর্বের শুরুতেই দিয়েছেন সেরা ছন্দে ফেরার ইঙ্গিত।

তারকা এ ফরোয়ার্ড জানালেন জয়ের জন্যই রাশিয়ায় এসেছেন তিনি। নেইমার বলেন, আমি আশা করি, আমি সবসময় উন্নতি করতে পারি। আমি জানতাম আমার স্বাভাবিক ছন্দ ফিরে পেতে হলে আমার কিছু গতির দরকার হবে। আগের চেয়ে ভালো অনুভব করছি এখন।