মৃত্যু পথযাত্রী খাগড়াছড়ি কলেজের মেধাবী ছাত্রী রাবেয়ার চিকিৎসায় বিএনপির আর্থিক সহযোগিতা


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্রী রাবেয়া আক্তার এখন মৃত্যুর পথযাত্রী। তার দুইটি কিডনি নষ্ট হয়ে গেছে। ডাক্তারের পরামর্শ, একটি কিডনি প্রতিস্থাপন করা সম্ভব  হলে মেধাবী ছাত্রী রাবেয়া আক্তার বেঁচে যাবে।

ছোট বোন রাবেয়াকে একটি কিডনি দিতে রাজি হয়েছেন বড় বোন মরিয়ম আক্তার। তাতেও খরচ পড়বে প্রায় ২২ লাখ টাকা। কিন্তু অসহায় গরিব পিতা আব্দুল হকের  পক্ষে এ টাকা যোগার  করা সম্ভব হচ্ছে না।

খাগড়াছড়ি জেলা শহরের মিলনপুরের বাসিন্দা আব্দুল হক, দুই ছেলে ও তিন কন্যা সন্তানের জনক। দিন মজুর করে জীবিকা নির্বাহ করেন। মেয়ের এমন রোগে সহযোগিতার জন্য মানুষের দুয়ারে-দুয়ারে ঘুরছে। অনেকে এগিয়ে আসছে।

শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা বিএনপির পক্ষ থেকে রাবেয়া আক্তারের পিতা আব্দুল হকের হাতে নগদ ৪০ হাজার টাকা তুলে দেওয়া হয়েছে।

এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, অর্থ সম্পাদক মো. মুফিজুর রহমান ও দপ্তর সম্পাদক আবু তালেবসহ বিএনপি ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানবতার দৃষ্টিকোন থেকে মেধাবী ছাত্রী রাবেয়া আক্তারের জীবন বাঁচাতে এগিয়ে আসার জন্য সহৃদয়বান প্রতিটি মানুষের নিকট অনুরোধ জানাচ্ছি।

সাহায্য পাঠানো: ০১৮৪৫-১১৭০৭৯, ০১৮১১-৫২৬০৬০, ০১৭৯-৪২৩৮১৭ (বিকাশ পারর্সোনাল)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *