মুসলিম হচ্ছেন বলিউডের সেক্স সিম্বল নায়িকা মমতা কুলকার্নি


mommta
 
বিনোদন ডেস্ক:

বলিউডের একসময়কার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মমতা কুলকার্নি দীর্ঘদিন ধরেই মিডিয়া থেকে অনেকটাই দূরে অবস্থান করছেন। মিডিয়া সংশ্লিষ্ট কোনো কাজও করছেন না বলে তেমন কোনো আলোচনাতেও নেই তিনি। সম্প্রতি এক সাক্ষাত্কারে শুধু ভারতীয় মিডিয়া নয়, তার আশপাশের মিডিয়াতেও মমতা কুলকার্নিকে নিয়ে আলোচনায় মেতে উঠেছে সবাই। আর তা হলো ৯০ দশকের এই জনপ্রিয় অভিনেত্রী হিন্দু ধর্ম থেকে মুসলিম হতে যাচ্ছেন। বছর দুয়েক আগে তার স্বামীও মুসলিম ধর্মে দীক্ষিত হন। এবার তিনিও হবেন। ওই সাক্ষাত্কারে বলেন, ‘আমি এখন পরিপূর্ণভাবে নিজের ব্যবসা ও ধর্ম নিয়েই ব্যস্ত। আমি জানার চেষ্টা করছি মানুষের মূল গন্তব্য কোথায়? আমরা আসলে কী? আমাদের কী করা উচিত। আর সেই জায়গা থেকেই আমি হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

আবারও চলচ্চিত্রে ফেরা এমন প্রসঙ্গে মমতা বলেন, ‘ঘি ফিরে গিয়ে দুধ হতে পারে, ঋষি বাল্মিকি বদলে আগের ভিল্লা হতে পারে এবং আমার প্রিয় নায়ক শাহরুখ, আমির ও সালমান বদলেও যেতে পারে কিন্তু মমতাকে আর মিডিয়ার পর্দার সামনে পাওয়া যাবে না। এটা একেবারেই অসম্ভব।’

উল্লেখ্য, মমতা কুলকার্নি অভিনীত ছবিগুলোর মধ্যে ‘আশিকি আওয়ারা’, ‘ওয়াক্ত হামারা হ্যায়’, ‘ক্রান্তিভীর’, ‘করন অর্জুন’, ‘সাবসে বড়া খিলাড়ি’, ‘বাজি’, ‘চায়না গেট’, ‘ঘাতক :লেঠাল’সহ বহু ছবি ব্যাপক জনপ্রিয়তা ও ব্যবসা সফল হয়। এ পর্যন্ত বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়াম ও কানাড়ি শিল্পে প্রায় অর্ধশতাধিক চলচ্চিত্রে অভিনয় করেন। ২০০২ সালে তার সর্বশেষ চলচ্চিত্র ‘কাভি তুম, কাভি হাম’ মুক্তি পায়।

 আরও খবর পড়ুন

ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মুসলিমরা নির্মম নির্যাতনের শিকার

উপজাতীয় নওমুসলিমদের ওপর খ্রিস্টান মিশনারীদের দৌরাত্ম

নায়িকা শাবনাজের বদলে যাওয়ার গল্প

আমি আল্লাহর কাছে তওবা করেছি আর ওড়না খুলবো না- ভীনা মালিক(ভিডিওসহ)

ইসলামকে জানার চেষ্টায় আমার চোখ খুলে গেল- মার্কিন সঙ্গীত শিল্পী জেনিফার(ভিডিওসহ)

চলচ্চিত্রে নিজের অভিনীত চরিত্র দেখলে এখন নিজেই বিব্রত হন শাবানা

খাগড়াছড়িতে অর্ধসমাপ্ত মসজিদ নির্মাণ কাজ বন্ধ করে দিলেন জেলা আনসার ভিডিপি কর্মকর্তা

বান্দরবানের পাহাড়ে চলবে ট্রেন

image_pdfimage_print

9 thoughts on “মুসলিম হচ্ছেন বলিউডের সেক্স সিম্বল নায়িকা মমতা কুলকার্নি

  1. এই গোলী সব আল্লাহর কুদরত আল্লাহ জাকে ইচ্ছা হেদাআত দিতে পারেন। Allah blase her.

  2. আল্লাহ্ রহমত বর্ষন না হলে কারও পক্ষে ইমান আনা সম্ভব নয়।
    মুসলিম হতে চাচ্ছেন বলিউডের নায়িকা মমতা কুলকার্নি।
    মুসলমানদের জন্য খুশীর খবর। আল্লাহ্ কাছে দোয়া করি বোন যেন
    স্যতিকার মুসলিম হতে পারে। মুসলিম হওয়া সহজ। যদি ত্যাগ করার মতন মনোবল থাকে।
    মুসলিম হওয়ার পর ইসলামের হুকুম পালন এবং আমল অনুযাই
    জীবন পরিচালনা করাই হল ইমানের সিদ্ধান্ত নেওয়া। একমাত্র ত্যাগীরাই এই সিদ্ধান্ত নিতে পারে।
    যার মধ্যে প্রশ্ন উদায় হয় আমরা আসলে কী? মানুষের মূল গন্তব্য কোথায়?
    আমাদের কী করা উচিত? তিনি ইন্নশাআল্লাহ্ সত্যের সন্ধান পাবেন।
    সকল মুসলমান ভাই ও বোনদের উচিত মমতা কুলকার্নিকে ইসলামের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করা।
    সকলের উপর আল্লাহ্ রহমত বর্ষন হওক।

  3. আল্লাহ যাকে হেদায়েত দেন, তাকে পৃথিবীর কোন আকষ’নই ফেরাতে পারেনা। আল্লাহ তাকে কবুল করুন এবং সব’ময় সুখের অধিকারিনী করুন আর আমাদের সবাইকে সহি বুজ দান করুন। আমীন।।

  4. The almighty Allah can every things in all events. The almighty who created us and the universe, can every thins, there is no doubts. We most welcome the great actress of India film’s Momota Kulkarni to hope give up from Hindu community to Muslim. (Subahanllah). May Allah give her all necessity want.

    • Former Bollywood Actress Mamta Kulkarni Converts to Islam:
      Former Actress of Bollywood Mamta Kulkarni has converted to Islam. She is residing in Republic of kenya with her Husband “Vicky Goswami” who also some time ago converted to Islam. The couple got married on May 10, 2013. Mamta’s husband Vicky Goswami was arrested in Arab Emrites (UAE) in drug smuggling case. He was sentenced for 25 years but he was released in November 2012. Some media reports mentioned that his sentence was reduced due to model conduct. His conversion to Islam was one of main reason of reduction.

      • Former Actress of Bollywood Mamta Kulkarni has converted to Islam. She is residing in Republic of kenya with her Husband “Vicky Goswami” who also some time ago converted to Islam. The couple got married on May 10, 2013 and some sources explained that they are residing in Nairobi, Kenya. In 1997, Mamta’s husband Vicky Goswami was arrested in Arab Emrites (UAE) in drug smuggling case. He was sentenced for 25 years but he was released in November 2012. Some media reports mentioned that his sentence was reduced due to model conduct. His conversion to Islam was main reason of reduction.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *